• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

'বিধানসভার মধ্যেই তাস খেলা, তামাক সেবন, বিজেপি বিধায়কদের বিরুদ্ধে অভিযোগ সপা নেতাদের

Google Oneindia Bengali News

শনিবার সমাজবাদী পার্টি বিধানসভার ভিতরে তোলা দুটি ভিডিও পোস্ট করেছে এবং অভিযোগ করেছে যে বিজেপি বিধায়করা অধিবেশন চলাকালীন গেম খেলে এবং তামাক খেয়ে হাউজের মর্যাদাকে কলঙ্কিত করছেন।

বিজেপি বিধায়কদের বিরুদ্ধে

বিজেপি বিধায়কদের বিরুদ্ধে

দলের অফিসিয়াল হ্যান্ডেলে বিজেপি বিধায়কদের এই কাজের নিন্দা করে টুইট করেছে। তারা বলেছে যে, "এই লোকেদের কাছে জনগণের সমস্যার উত্তর নেই এবং বিধানসভাকে একটি বিনোদন কেন্দ্রে পরিণত করেছে।" এও বলা হয়েছে, "এই কাজ খুবই ঘৃণ্য এবং লজ্জাজনক।"

 কী বলছে সমাজবাদী পার্টি?

কী বলছে সমাজবাদী পার্টি?

সমাজবাদী পার্টি যেমন দাবি করেছে, প্রথম ভিডিওতে, মহোবার বিধায়ক রাকেশ গোস্বামীকে তাস খেলা খেলতে দেখা যায়৷ ভিডিও থেকে এটা স্পষ্ট যে সেই সময় অধিবেশন চলছিল কারণ কণ্ঠস্বর এবং হাততালির শব্দ শোনা যাচ্ছিল। দ্বিতীয় ভিডিওতে, সমাজবাদী পার্টি দাবি করেছে ঝাঁসির বিধায়ক রবি শর্মা বিধানসভার ভিতরে বসে 'তামাক' পান করছেন। রবি শর্মাকেও কাশতে দেখা গিয়েছে যখন তিনি তার ডেস্কের নীচে রজনীগন্ধার বাক্সটি বের করছিলেন।

 নির্বাচন

নির্বাচন

২০২২ সালের ১০ ফেব্রুয়ারি থেকে ৭ মার্চ পর্যন্ত সাত ধাপে উত্তর প্রদেশ বিধানসভার অষ্টাদশ সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হয়। ভোট গণনার পর ১০ মার্চ ফলাফল ঘোষণা করা হয়। এই নির্বাচনে ভারতীয় জনতা পার্টি পুনরায় জয়লাভ করে সরকার গঠন করে।

২০২২ সালের ১৪ মে সপ্তদশ উত্তর প্রদেশ বিধানসভার মেয়াদ শেষ হবে। ২০১৭ সালের ফেব্রুয়ারি-মার্চে সপ্তদশ উত্তর প্রদেশ বিধানসভা নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল। নির্বাচনে ভারতীয় জনতা পার্টি সরকার গঠন করে এবং যোগী আদিত্যনাথ মুখ্যমন্ত্রীর দায়িত্ব গ্রহণ করেন।

বিধানসভায় সপা

বিধানসভায় সপা

২০২২ সালের জানুয়ারিতে ভারতীয় জনতা পার্টির তিনজন মন্ত্রী সহ দশজন বিধায়ক দল ত্যাগ করে। ১৯ জানুয়ারি মুলায়ম সিংহ যাদবের পুত্রবধূ অপর্ণা যাদব বিজেপিতে যোগ দেন। তার পরে মুলায়ম সিংহের শ্যালক প্রমোদ গুপ্ত ২০ জানুয়ারি বিজেপিতে যোগ দেন। ২৫ জানুয়ারি প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী এবং প্রবীণ কংগ্রেস নেতা রতনজিৎ প্রতাপ নারায়ণ সিং (আরপিএন সিং) বিজেপিতে যোগ দেন। ২০২২ সালের ৮ জানুয়ারি ভারতের নির্বাচন কমিশন উত্তর প্রদেশ বিধানসভা নির্বাচনের তফসিল ঘোষণা করে।

২০২২ সালের জানুয়ারিতে ভারতীয় জনতা পার্টির তিনজন মন্ত্রী সহ দশজন বিধায়ক দল ত্যাগ করে। ১৯ জানুয়ারি মুলায়ম সিংহ যাদবের পুত্রবধূ অপর্ণা যাদব বিজেপিতে যোগ দেন। তার পরে মুলায়ম সিংহের শ্যালক প্রমোদ গুপ্ত ২০ জানুয়ারি বিজেপিতে যোগ দেন। ২৫ জানুয়ারি প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী এবং প্রবীণ কংগ্রেস নেতা রতনজিৎ প্রতাপ নারায়ণ সিং (আরপিএন সিং) বিজেপিতে যোগ দেন।

English summary
samajwadi party MLA against bjp mla
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X