• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কোথায় করোনা! রাম মন্দির নির্মাণের হবে দীপাবলীর উৎসব, এলাহি আয়োজনের পরিকল্পনা VHP-র

গোটা দেশে করোনা সংক্রমণের দৈনিক সংখ্যা ৫০ হাজারের কাছাকাছি পৌঁছে গেছে। জমায়েত, রাজনৈতিক কর্মসূচি, উৎসব অনুষ্ঠান সবেতেই রাশ টানা হয়েছে। মন্দিরে ভগবান দর্শনেও ৫ থেকে ১০ জনের বেশি অনুমতি নেই। এই পরিস্থিতিতে অযোধ্যায় রাম মন্দির নির্মাণের সূচণাকে স্মরণীয় করে রাখতে দ্বিতীয় দীপাবলী উদযাপনের পরিকল্পনা করছে বিশ্ব হিন্দু পরিষদ।

 দ্বিতীয় দীপাবলী হবে উত্তর প্রদেশে

দ্বিতীয় দীপাবলী হবে উত্তর প্রদেশে

করোনা আবহের মধ্যেই অযোধ্যায় রাম মন্দির নির্মাণের ভূমিপুজোর আয়োজন করা হয়েছে। তার জন্য এলাহি আয়োজন করছে বিশ্ব হিন্দু পরিষদ এবং রাম জন্মভূমি তীর্থক্ষেত্র। গোটা রাজ্যে দীপাবলী উদযাপনের কথা ভাবছেন তাঁরা। অযোধ্যার সব মন্দির আলো দিয়ে সাজানো হবে না।

এলাহি আয়োজনে ভূমি পুজো

এলাহি আয়োজনে ভূমি পুজো

রাম মন্দিরের ভূমি পুজো উপলক্ষ্যে এলাহি আয়োজন করা হচ্ছে। রুপোর ইট দিয়ে ভূমি পুজো করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রায় ৩০০ অতিথিকে আমন্ত্র জানানো হয়েছে। এই নিয়ে চলছে তোরজোর শুরু হয়ে গিয়েছে অযোধ্যায়। আজই আযোধ্যা সফরে গিয়েছে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

করোনা আবহে উৎসব

করোনা আবহে উৎসব

দেশে করোনা সংক্রমণ যখন হু হু করে বাড়ছে তখন এলাহি আয়োজন করে রাম মন্দির নির্মাণের সূচনা অনুষ্ঠান করা নিেয় অনেকেই সমালোচনা শুরু করেছেন। এতে করোনা সংক্রমণ বাড়বে বলে আশঙ্কা করতে শুরু করেছেন অনেকেই।

সাজছে অযোধ্যা

সাজছে অযোধ্যা

রাম মন্দির নির্মাণের সূচণার অনুষ্ঠানকে স্মরণীয় করে রাখতে তোরজোর শুরু হয়ে গিয়েছে অযোধ্যায়। ভূমি পুজোর স্থলকে সাজানোর কাজ চলছে। তার সঙ্গে নিরাপত্তাও জোরদার করা হয়েছে। ২০১৯ সালের ৯ নভেম্বর ঐতিহাসিক রায় দিয়েছিল সুপ্রিম কোর্ট। অযোধ্যায় রামমন্দির নির্মাণের অনুমতি দেওয়া হয়।

English summary
VHP plans to celibrate second Diwali for Ram Temple construction event
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X