• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এই ভাবেই খারিজ হল ইমপিচমেন্ট মোশান! প্রধান বিচারপতি থাকছেন দীপক মিশ্রই

ভারতের প্রধান বিচারপতি দীপক মিশ্রের বিরুদ্ধে আনা ইমপিচমেন্ট প্রস্তাব খারিজ করে দিলেন উপ রাষ্ট্রপতি বেঙ্কাইয়া নাইডু। সূত্রের খবর, অভিযোগ পর্যাপ্ত নয়, এই গ্রাউন্ডেই ইমপিচমেন্ট প্রস্তাব খারিজ করা হয়েছে।

এই ভাবেই খারিজ হল ইমপিচমেন্ট মোশান! প্রধান বিচারপতি থাকছেন দীপক মিশ্রই

রবিবার হায়দরাবাদ সফর সংক্ষিপ্ত করেই ফিরে আসেন বেঙ্কাইয়া নাইডু। প্রধান বিচারপতির ইমপিচমেন্ট নিয়ে আলোচনায় বসেন। সূত্রে কবর অনুযায়ী, একাধিক আইনি পরামর্শদাতার সঙ্গে আলোচনা করেন উপ রাষ্ট্রপতি। তালিকায় ছিলেন অ্যাটর্নি জেনারেল কেকে বেনুগোপালও।

লোকসভার প্রাক্তন সেক্রেয়ারি জেনারেল সুভাষ কাশ্যপের সঙ্গেও বেঙ্কাইয়া নাইডু আলোচনা করেন বলে জানা গিয়েছে। তালিকায় ছিলেন প্রাক্তন আইন সচিব পিকে মালহোত্রা, প্রাক্তন সংসদীয় সচিব সঞ্জয় সিংও।

এমন কী ইন্দিরা গান্ধীর সময়কার অ্যাটর্নি জেনারেল থাকা কে পরাশরণের সঙ্গেও বেঙ্কাইয়া নাইডু কথা বলেন বলে জানা গিয়েছে। কে পরাশরণ রাজ্যসভার সাংসদও হয়েছিলেন কংগ্রেসের তরফ থেকে।

ইমপিচমেন্ট প্রস্তাব রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত। রাজ্যসভার চেয়ারম্যানের উচিত সরাসরি সেটিকে বাতিল করা। একজন বিচারপতিকে তখনই সরানো যায়, যখন তাঁর বিরুদ্ধে খারাপ ব্যবহারের অভিযোগ ওঠে। কিন্তু এক্ষেত্রে বিষয়টি সেরকম নয় বলেই মন্তব্য করেছেন সুভাষ কাশ্যপ।

English summary
Venkaiah Naidu Rejects Opposition's Impeachment Motion Against Chief Justice of India
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X