• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

যোগী রাজ্যে জোর জুলুম, পুলিশকে 'শাস্তি' গাড়ির মালিকের

সাধারণ মানুষের ওপর অত্যাচার করলে তারাও যে পুলিশকে শাস্তি দিতে পারে, তা একবার দেখিয়ে দিল যোগী রাজ্যের জনতা। রাজ্য রাজধানী থেকে প্রায় ১৪৩ কিমি দূরে লখিমপুর খেরি এলাকায় গাড়ির মধ্যেই আটকে থাকতে হল ৩ পুলিশকর্মীকে। অভিযোগ রাস্তা থেকে গাড়ি জোর করে নিয়ে, বেড়াতে বেরিয়ে ছিলেন ওই তিন পুলিশকর্মী। ছাড়বার পাত্র নন এসইউভির মালিকও। তিনি মোবাইল অ্যাপের মাধ্যমে গাড়ির ইঞ্জিন বন্ধ করে দেন। পাশাপাশি গাড়িটিকে লক করে দেন। এই অবস্থায় পুলিশ কর্মীরা আটকে পড়েন প্রায় ২ ঘন্টার জন্য।

 যোগী রাজ্যে জোর জুলুম, পুলিশকে শাস্তি গাড়ির মালিকের

এরপর উচ্চপদস্থ পুলিশকর্মীরা গাড়ির মালিককে পুলিশ কর্মীদের ছেড়ে দেওয়ার অনুরোধ করেন। সেখান থেকে আটক পুলিশকর্মীদের উদ্ধার করা হয়

সূত্রের খবর অনুযায়ী, এসইউভিকে সিজ করে নিয়ে যাওয়া হয় গোমতীনগর পুলিস স্টেশন এলাকায়। এই থানাতেই অভিযুক্ত পুলিশকর্মীদের পোস্টিং। জানা গিয়েছে দুপক্ষের ঝামেলার জেরেই এই ঘটনা। পরে সমস্যার সমাধান হওয়ায় গাড়ির মালিক অখণ্ড সিংকে গাড়ি ফেরত নিতে বলা হয়।

জানা গিয়েছে বুধবার গাড়ি ফেরত নিতে গোমতীনগর পুলিশ স্টেশনে গিয়েছিলেন অখণ্ড সিং। তিনি গিয়ে দেখেন গাড়ি নেই। এই সময় তিনি অ্যাপের মাধ্যমে গাড়ির অবস্থানও পেয়ে যান। তিনি অবাক হয়ে যান, তার গাড়িটি রাজধানী থেকে ১৪৩ কিমি দূরে রয়েছে। সঙ্গে সঙ্গে অ্যাপের মাধ্যমে গাড়িটি লক করে দেন। ফলে পুলিশ কর্মীরা হাইওয়েতে আটকে পড়েন।

এদিকে অভিযোগ পাওয়ার পরেই তৎপর হয় লখনৌ পুলিশ। অভিযুক্ত পুলিশকর্মীদের বদলি করে দেওয়া হয়। পাশাপাশি ঘটনার তদন্তের আদেশও দেওয়া হয়েছে।

English summary
Vehicle owner locks three UP police personnel inside SUV which has been seized.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X