Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বর্ণিকাকাণ্ডের একমাস বাদে তাঁর বাবা ভিএস কুণ্ডুর সঙ্গে ঘটল এই ঘটনা

  • Posted By:
Subscribe to Oneindia News

একমাস আগেই গোটা দেশ তোলপাড় হয়েছে বর্ণিকাকাণ্ড নিয়ে। রাতের চণ্ডীগড়ে আইএএস আধিকারিকের মেয়ে বর্ণিকাকে পিছু ধাওয়া করে হরিয়ানা বিজেপি প্রধান সুভাষ বারালার ছেলে বিকাশ বারালা। তার বিরুদ্ধে বর্ণিকা পুলিশে অভিযোগ জানাতেই দেশজুড়ে বিজেপি নেতার এই ছেলের বিরুদ্ধে সরব হন অনেকে।

বর্ণিকাকাণ্ডের একমাস বাদে তাঁর বাবা ভিএস কুণ্ডুর সঙ্গে ঘটল এই ঘটনা

সেই ঘটনার পর চাপের মুখে পড়ে বিকাশ বারালাকে গ্রেফতার করে পুলিশ। বিকাশের গ্রেফতারির একমাসের মধ্যেই বর্ণিকার বাবা আইএসএস ভিএস কুণ্ডুকে বদলি করা হল । তাঁকে রোহতকের ইউনিভার্সিটি অব পারফরমিং ভিস্যুয়াল আর্টস-এর উপাচার্য হিসাবে বদলি করা হয়। এর আগে তিনি রাজ্যের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মুখ্য়সচিব হিসাবে নিযুক্ত ছিলেন।

এই ঘটনার প্রেক্ষিতে ভিএস কুণ্ডু জানান ,' বদলি নিয়ে আমার কোনও সমস্যা নেই। আমার দক্ষতা অনুযায়ী সরকার যেখানে মনে করবে সেখানেই আমাকে যেতে হবে। বদলি আটকাবারও আমি কোনও চেষ্টা করি না।' উল্লেখ্য়, বদলির নির্দেশিকায় যদিও কোনও কারণ বলা হয়নি।

English summary
Over a month after Haryana BJP chief Subhash Barala’s son Vikas Barala was arrested for stalking Varnika Kundu, daughter of a senior Haryana-cadre IAS officer VS Kundu, the state government on Tuesday transferred the bureaucrat.
Please Wait while comments are loading...