রবিবাসরীয় সকালে রাহুলের হুংকার, মোদীকে গদি ছাড়তে বললেন কংগ্রেস সহ-সভাপতি

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

হয় মূল্য়বৃদ্ধি নিয়ন্ত্রণ করুন, নাহলে গদি ছাড়ুন। রবিবাসরীয় সকালেই টুইট করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে এই বার্তা দিলেন কংগ্রেসের সহসভাপতি রাহুল গান্ধী। সেইসঙ্গে মোদীর আমলে কর্মসংস্থারও তলানিতে ঠেকেছে বলে তোপ দেগেছেন রাহুল।

রবিবাসরীয় সকালে রাহুলের হুংকার, মোদীকে গদি ছাড়তে বললেন কংগ্রেস সহ-সভাপতি

গুজরাটের প্রথম দফা ও হিমাচল প্রদেশে নির্বাচনের আগে এটাই ছিল শেষ রবিবার। অবশ্য দিন কয়েক আগেই রান্নার গ্যাসের দাম একলাফে অনেকটা বাড়িয়ে দিয়েছে কেন্দ্রীয় সরকার। ভোটের বাজারে বিজেপিকে কোনঠাসা করতে সেই সুযোগ একেবারে লুফে নিয়েছে বিরোধীরা। রাজনৈতিক কাদা ছোঁড়াছুঁড়ি আগে থেকেই শুরু হয়েছিল কিন্তু এবার সরাসরি প্রধানমন্ত্রীকে গদি ছাড়ার হুঁশিয়ারি দিলেন কংগ্রেসের সহসভাপতি। রবিবার সকাল সকাল প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে টুইট করলেন তিনি।

জিএসটি, নোট বাতিল তো ছিলই এবার কংগ্রেসের নতুন হাতিয়ার হয়েছে বেকারত্ব। সম্প্রতি নির্বাচনী প্রচারে গুজরাটে গিয়ে রাহুল বলেন, প্রধানমন্ত্রী অনেক বড় বড় কথা বলেছিলেন, কিন্তু বাস্তবে সেগুলি সবই সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা। ভারতে প্রতিদিন মাত্র ৪৫০ কর্মসংস্থান তৈরি হয় যেখানে চিনে প্রতি ২৪ ঘন্টায় গড়ে ৫০ হাজার কর্মসংস্থান হয়। রাহুলের এদিনের টুইটে সেই অভিযোগই আরেকবার ফুটে উঠল।

English summary
Rahul Gandhi warns Narendra Modi to vacate seat if cannot control price rise, Rahul tweets on last Sunday before election.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.