• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‘রাম রাজ্যের’ প্রতিশ্রুতি দিয়ে ‘গুন্ডারাজ’ চলছে যোগী রাজ্যে, সাংবাদিক খুনে বিপেজিকে নিশানা রাহুলের

  • |

গত সোমবার রাতে উত্তরপ্রদেশের গাজিয়াবাদে প্রকাশ্য রাস্তাতেই খুন হন একটি সাপ্তাহিক পত্রিকার সাংবাদিক। তারপর থেকেই যোগী রাজ্যের শাসন ব্যবস্থা নিয়ে এক গুচ্ছ প্রশ্ন তুলে সরব হয়েছে বিরোধীরা। মোদী-যোগীর বিরুদ্ধে টুইটারে সুর চড়াতে দেখা যায় কংগ্রেস নেতা রাহুল গান্ধীকেও। তাঁর কথায়, “রাম রাজ্যের প্রতিশ্রুতি দিয়ে এই মুহূর্তে গোটা উত্তরপ্রদেশেই জঙ্গলরাজ চলছে।”

বিজেপিকে নিশানা রাহুলের

বিজেপিকে নিশানা রাহুলের

এই প্রসঙ্গে এদিন একটি টুইটবার্তায় বিজেপিকে নিশানা করে রাহুল লেখেন, " নিজের ভাইঝির বিরুদ্ধে হয়রানির প্রতিবাদ করার সাংবাদিক বিক্রম যোশীকে খুন হতে হয়েছে। তাঁর পরিবারের প্রতি আমার সমবেদনা রইল। কেউ রাম রাজ্যের প্রতিশ্রুতি দিয়েছিল, কিন্তু এখন গুন্ডারাজ উপহার দিয়েছে।" একইসাথে এই প্রসঙ্গে সুর চড়াতে দেখা যায় আর এক কংগ্রেস নেতা রণদীপ সুরজওয়ালা। টুইট বার্তায় যোগী সরকারের বিরুদ্ধে তাকেও সুর চড়াতে দেখা যায়।

এটাই কি রামরাজ্যের প্রতিচ্ছবি ? প্রশ্ন রণদীপ সুরজওয়ালার

এটাই কি রামরাজ্যের প্রতিচ্ছবি ? প্রশ্ন রণদীপ সুরজওয়ালার

টুইটারে রণদীপ সুরজওয়ালা লেখেন, " ক্ষমতায় আসার পরে বিজেপি যে রাম রাজ্যের প্রতিশ্রুতি দিয়েছিল তারই প্রতিচ্ছবি কি এটা? এখানে সম্পূর্ণ গুন্ডারাজ চলছে। সাংবাদিক বা আইনরক্ষক কেউই উত্তরপ্রদেশে নিরাপদ নয়। এই পরিস্থিতিতে সাধারণ মানুষ কীভাবে ন্যায়বিচার আশা করতে পারে।" পুলিশ সূত্রে খবর, সোমবার রাতে গাজিয়াবাদের কাছে দুই মেয়েকে নিয়ে স্কুটারে চড়ে ফিরছিলেন বিক্রম যোশী। সেই সময় প্রকাশ্য রাস্তাতেই কয়েকজন দুষ্কৃতি তাকে উদ্দেশ্য করে পরপর গুলি চালায় বলে জানা যায়।

জোর চাপানউতোর শুরু রাজ্য রাজনীতিতে

জোর চাপানউতোর শুরু রাজ্য রাজনীতিতে

এই ঘটনায় ইতিমধ্যেই জোর চাপানউতোর শুরু হয়েছে রাজ্য রাজনীতিতে। সূত্রের খবর, সম্প্রতি বিক্রম তাঁর ভাইঝির শ্লীলতাহানি নিয়ে পুলিশের কাছে অভিযোগ জানিয়েছিলেন। তার জন্যই তাঁকে এই ভাবে খুন করা হয়েছে বলে মনে করা হচ্ছে। ঘটনার তীব্র নিন্দা করেন উত্তরপ্রদেশের একাধিক রাজনৈতিক দলও। ক্ষোভ প্রকাশ করতে দেখা যায় মায়াবতীকেও।

উত্তরপ্রদেশের বিজেপি সরকারকে নিশানা একাধিক প্রথমসারির কংগ্রেস নেতার

উত্তরপ্রদেশের বিজেপি সরকারকে নিশানা একাধিক প্রথমসারির কংগ্রেস নেতার

পাশাপাশি উত্তরপ্রদেশে যোগীর অপশাসন নিয়ে সরব হতে দেখা যায় কংগ্রেস নেতা তথা আইনজীবি অভিষেক সিংভিকে। তাঁর সাফ কথা জঙ্গলরাজ চলছে গোটা উত্তরপ্রদেশেই। রাজ্যের কংগ্রেস সভাপতি অজয় কুমার লাল্লু এই প্রসঙ্গে বলেন, "গাজিয়াবাদের ঘটনাটি পুরো রাজ্যকে হতবাক করেছে। উত্তরপ্রদেশে কেউ নিরাপদ নয়। এটা জঙ্গলরাজ নয় তো কি ? সমাজবিরোধীরা দিকে দিকে যখন সক্রিয় হয়ে উঠছে তখন সরকার চুপ করে বসে থাকে।"

কৃষি-শিল্পের জোড়া উন্নতিতে বেকারত্বকে হারিয়ে দিয়েছে রাজ্য, দাবি মুখ্যমন্ত্রীর

দুই মেয়ের সামনেই প্রকাশ্যে খুন সাংবাদিক, 'জঙ্গলরাজ’ চলছে যোগী রাজ্যে, তোপ কংগ্রেসের

English summary
utterpradesh news gundaraj continues in yogi state with promise of ram rajya rahul attacks bjp in journalist murder issue
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X