• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা যুদ্ধে শীঘ্রই জয়ের মুখ দেখবে উত্তরপ্রদেশ, আশাবাদী যোগী আদিত্যনাথ

  • |

ইতিমধ্যেই ভারতে করোনা আক্রান্তের সংখ্যা ১ কোটির গণ্ডি ছুঁইছুঁই। শীত পড়তেই ফের একাধিক রাজ্যে জাঁকিয়ে বসেছে করোনার করাল থাবা। মারা গিয়েছেন ১ লক্ষ ৪২ হাজারের বেশি মানুষ। এমতাবস্থায় রাজ্যের সামগ্রিক অবস্থা খতিয়ে দেখিয়ে করোনা যুদ্ধে জয়ের ব্যাপারে বড়সড় আশার কথা শোনালেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। প্রসঙ্গত উল্লেখ্য, এখনও পর্যন্ত উত্তরপ্রদেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫ লক্ষ ৬১ হাজারের কিছু বেশি। মারা গিয়েছেন ৯ হাজারের কিছু বেশি মানুষ।

করোনা যুদ্ধে শীঘ্রই জয়ের মুখ দেখবে উত্তরপ্রদেশ, আশাবাদী যোগী আদিত্যনাথ

এমতবস্থায় দাঁড়িয়ে এদিন গোরক্ষপুর থেকে যোগীর বার্তা, “ ভ্যাকসিন হাত পেতে আর মেরে কেটে একমাসেরও কম সময় লাগবে। তাছাড়াও করোনা যুদ্ধে জয়ের পথে অনেকটাই এগিয়ে গিয়েছে উত্তরপ্রদেশ। ” এর জন্য অবশ্য তিনি উত্তরপ্রদেশের প্রথমসারির করোনা যোদ্ধা, স্বাস্থ্য কর্মী এবং সর্বোপরি সমগ্র স্বাস্থ্য ব্যবস্থারই বাহবা দেন। এদিন এইমসের তরফে আয়োজিত 'সুস্বাস্থ্যে ভরা পূর্ব উত্তরপ্রদেশ – একটি প্রকল্পের’ অনুষ্ঠানে এসে একথা বলেন যোগী আদিত্যনাথ।

অন্যদিকে করোনাকালে উত্তরপ্রদেশের স্বাস্থ্যোন্নতির মাপকাঠি তুলে ধরতে গিয়ে গোটা বিশ্বের করোনা মানচিত্রের সামগ্রিক অবস্থার কথা তুলে ধরেন। যোগীর কথায়, বিশ্বের অন্যান্য দেশে বর্তমানে যেখানে করোনায় মৃত্যুহার ৮ শতাংশে ঠেকেছে, এমনকী ভারতেরও একাধিক রাজ্যে যেখানে করোনায় মৃত্যুহার ৩ থেকে ৫ শতাংশের আশেপাশে সেখানে উত্তরপ্রদেশে তা মাত্র ১.০৪ শতাংশ। আর কিছুদিনের মধ্যেই আমরা তা ১ শতাংশেরও নীচে নামিয়ে ফেলব।

কলকাতাঃ হাইকোর্টের রায়ে বড়সড় ধাক্কা খেলো রাজ্য, উচ্চ প্রাথমিকে নিয়োগ প্রক্রিয়া খারিজ

নাড্ডা কাণ্ডে গ্রেফতার ৭, রাকেশ সিংয়ের নামে মামলা, মোদী সরকারকে পাল্টা আক্রমণ কল্যাণের

English summary
uttar pradesh will soon see victory in the corona war optimistic yogi adityanath
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X