• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাধে রাধে না বললে কেটে যাবে কারেন্ট, উত্তরপ্রদেশে হুঁশিয়ারি মন্ত্রীর

Google Oneindia Bengali News

আগামী বছর উত্তরপ্রদেশে বিধানসভা নির্বাচন। যা ঘিরে প্রস্তুতি তুঙ্গে। ভারতীয় জনতা পার্টি জনগণের আস্থা জয়ের অভিপ্রায়ে শুরু হয়েছে জনবিশ্বাস যাত্রা। মঙ্গলবার বিজেপির জনবিশ্বাস যাত্রা হাতরাসের সাদাবাদে পৌঁছেছে। উত্তরপ্রদেশের বিদ্যুৎমন্ত্রী শ্রীকান্ত শর্মা বিদ্যুৎ সরবরাহ নিয়ে অদ্ভুত বক্তব্য দিয়েছেন। তিনি বলেন, রাধে রাধে না বললে কেটে যাবে কারেন্ট।

'রাধে-রাধে না বললে বিদ্যুৎ কেটে যাবে'

'রাধে-রাধে না বললে বিদ্যুৎ কেটে যাবে'

উত্তরপ্রদেশের বিদ্যুৎমন্ত্রী শ্রীকান্ত শর্মা বলেছেন, 'আপনি যদি ২৪ ঘন্টা বিদ্যুৎ চান, তাহলে বলুন রাধে-রাধে। বিনা বাধায় বিদ্যুৎ চাইলে বলুন রাধে-রাধে। আপনি যত জোরে কথা বলবেন, তত বেশি কারেন্ট আসবে এবং যে রাধে রাধে বলবে না, তার কারেন্ট কেটে যাবে।

২৪ ঘণ্টাই বিদ্যুৎ পাওয়া যাবে

২৪ ঘণ্টাই বিদ্যুৎ পাওয়া যাবে

শ্রীকান্ত শর্মা বলেছেন, ২০২২ সালে বিজেপি সরকার গঠিত হলে সাদাবাদে ২৪ ঘন্টা বিদ্যুৎ সরবরাহ থাকবে। পাশাপাশি তিনি বলেন, বিজেপি সবাইকে বিনামূল্যে রেশন দেওয়ার কাজ করেছে, বোন-মেয়েদের নিরাপত্তা দিয়েছে। এর বাইরে ৩৭০ ধারা অপসারণ করে অযোধ্যায় রাম মন্দির নির্মাণের পথ প্রশস্ত করা হয়েছে।

প্রতিটি ঘরে পদ্ম ফুটবে শ্রীকান্ত শর্মা

প্রতিটি ঘরে পদ্ম ফুটবে শ্রীকান্ত শর্মা

মন্ত্রী বলেন, 'আগের নির্বাচনের মতো এবারের নির্বাচনেও ঘরে ঘরে পদ্ম ফোটাতে হবে এবং আগের রেকর্ড ভেঙে দেখাতে হবে। সরকার প্রতিটি বিভাগের জন্য কাজ দেখিয়েছে। সাংসদ রাজবীর সিং ওরফে রাজু ভাইয়া বলেছেন যে গতবার বিজেপি পরিবর্তন যাত্রা চালিয়ে পরিবর্তন দেখিয়েছিল। এইবার জনবিশ্বাস যাত্রা আপনার কাছে পৌঁছেছে, তাই এবার পদ্ম ৩২৫ প্লাস হওয়া উচিত।

২০১৭ সালের নির্বাচনে বিজেপি ৩১২ টি আসন পেয়েছিল

২০১৭ সালের নির্বাচনে বিজেপি ৩১২ টি আসন পেয়েছিল

২০১৭ সালের বিধানসভা নির্বাচনে বিজেপি ৩৮৪ টি আসনে প্রতিদ্বন্দ্বিতা করেছিল এবং ৩৯.৬৭ শতাংশ ভোট পেয়েছিল। বিজেপি মোট ৩১২ টি আসন জিতে বিপুল সংখ্যাগরিষ্ঠতা জিতেছিল। বহুজন সমাজ পার্টি (BSP) ৪০৩ টি আসনে প্রতিদ্বন্দ্বিতা করলেও এটি মাত্র ১৯ টি আসন এবং ২২.২৩ শতাংশ ভোট পেয়েছে। গত নির্বাচনে কংগ্রেস ও সমাজবাদী পার্টি একসঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করেছিল।

সমাজবাদী পার্টি কংগ্রেসের সাথে একমত হয়ে ৩১১ টি আসনে প্রতিদ্বন্দ্বিতা করেছিল, যখন মিত্র কংগ্রেস ১১৪ টি আসনে জিতেছিল। নির্বাচনে, এসপি মাত্র ৪৭ টি আসন পেয়েছে এবং ২১.৮২ শতাংশ ভোট পেয়েছে। একই সময়ে, কংগ্রেস মাত্র ৭ টি আসনে জিততে পারে এবং ৬.২৫ শতাংশ ভোট পেয়েছিল।

একই স্কুলে ২৯জন ছাত্র ও ছাত্রী করোনা পজেটিভ

English summary
Srikant Sharma said if the BJP government is formed in 2022, there will be 24-hour power supply in Sadabad
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X