• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাহুলরা পৌঁছনোর আগেই ড্যামেজ কন্ট্রোলে যোগী সরকার, হাথরাসে নির্যাতিতার বাড়িতে DGP ও সচিব

রাহুলরা পৌঁছনোর আগেই ড্যামেড কন্ট্রোলে নামলেন যোগী আদিত্যনাথ। হাথরাসে নির্যাতিতার বাড়িতে পৌঁছে গেলেন উত্তর প্রদেশ পুলিসের ডিজি এইচ সি অওস্তি ও স্বরাষ্ট্র দফতরের অতিরিক্ত সচিব। দুজনেই নির্যাতিতার বাড়িতে গিয়ে তাঁদের সঙ্গে কথা বলেন। এদিকে সকাল থেকেই সিটের তদন্তকারীদের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেছেন নির্যাতিতার মা। সুপ্রিম কোর্টের নজরদারিতে তদন্তের দাবি জানিয়েছেন তিনি।

নির্যাতিতার বাড়িতে ডিজি-সচিব

নির্যাতিতার বাড়িতে ডিজি-সচিব

একের পর এক ভুল পদক্ষেপের মাশুল গুণছে যোগী সরকার। সকাল থেকেই তাই ড্যামেজ কন্ট্রোল শুরু হয়ে গিয়েছে। সিটের তদন্তকারীদের নিয়ে গুরুতর অভিযোগ জানিয়েছে নির্যাতিতার পরিবার। তার মধ্যেই রিপোর্ট তৈরির জন্য হাথরাসে নির্যাতিতার বাড়িতে হাজির হলেন উত্তর প্রদেশ পুলিসের ডিজি এইচসি অওস্তি এবং রাজ্যের অতিরিক্ত মুখ্য সচিব(স্বরাষ্ট্র) অবনীশ অবস্তি। এই প্রথম কোনও উচ্চ পদস্থ প্রশাসনিক আধিকারিক নির্যাতিতার বাড়িেত এলেন।

তদন্তকারীদের বিরুদ্ধে অভিযোগ

তদন্তকারীদের বিরুদ্ধে অভিযোগ

পুলিস জোর করে নির্যাতিতার দেহ দাহ করার পরের দিনই সিট গঠন করেন যোগী। কিন্তু সিটের তদন্তকারী আধিকারিকরা অভিযুক্তদের সঙ্গে হাত মিলিয়েছে বলে অভিযোগ করেছেন নির্যাতিতার মা। সেকারণে সুপ্রিম কোর্টের নজরদারিতে তদন্তের দাবি জানিয়েছেন তিনি। যদিও সিিবআই তদন্তের দাবি খারিজ করে দিয়েছেন তিনি।

 জেলাশাসকের নারকো টেস্টের দাবি

জেলাশাসকের নারকো টেস্টের দাবি

নির্যাতিতার পরিবার সংবাদ মাধ্যমের কর্মীদের সঙ্গে ফোনে কথা বলছেন এমনই অভিযোগ করেছিলেন জেলা শাসক। এবং তাঁদের কথা শুনেই সিবিআই তদন্তের দাবি জানানো হয়েছে বলে দাবি করা হয়। কিন্তু নির্যাতিতার মা সেই দাবি খারিজ করে দিয়ে পাল্টা জেলা শাসক ও পুলিস সুপারের নারকো টেস্টের দাবি জানিয়েছেন।

হাথরাস সফরে রাহুলরা

হাথরাস সফরে রাহুলরা

হাথরাস সফরে গিয়েছেন রাহুল গান্ধী। দীর্ঘ উত্তেজনা পর রাহুল-প্রিয়াঙ্কা সহ কংগ্রেসের ৫ জনকে নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করতে দেওয়ার অনুমতি দেওয়া হয়েছে। গোটা গ্রাম ঘিরে ফেলেছে পুলিস। যদিও নির্যাতিতার বাড়ির সামনে থেকে ব্যারিকেড সরিয়ে দেওয়া হয়েছে।

English summary
Uttar Pradesh Police DG and aditional Chief secretary home in Hathras victim house
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X