• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বৃষ্টি নামতেই মাটি সরে গিয়ে নদীর ধার বরাবর বেরিয়ে পড়েছে লাশ! যোগীগড়ে শুরু কড়া নজরদারি

শ'য়ে শ'য়ে লাশ পড়ে রয়েছে নদীর ধার বরাবর। গঙ্গার পাড়ের মাটি বহু জায়গায় বৃষ্টির জেরে সরে যেতেই এই মৃতদেহগুলি বেরিয়ে এসেছে। স্থানীয়দের এমনই দাবি। তবে নদীর তীরের এই করুণ ছবি ঘিরে আতঙ্কের রেশ দেশের বহু এলাকায়।

 উত্তরপ্রদেশ ঘিরে চরম আতঙ্ক

উত্তরপ্রদেশ ঘিরে চরম আতঙ্ক

উত্তরপ্রদেশের একাধিক স্থানীয় সংবাদমাধ্যম থেকে শুরু করে নানান মিডিয়া রিপোর্টের দাবি , ২০০ নয়, ২০০০ টি লাশ এমনভাবে গঙ্গার আশপাশে পড়ে রয়েছে গোটা উত্তরপ্রদেশের মধ্য ও পূর্ব প্রান্ত বরাবর। 'ইন্ডিয়ান এক্সপ্রেস'কে দেওয়া এক সাক্ষাৎকারে এক পরিবার জানিয়েছে, সৎকারের টাকা না থাকায় তাঁরা এমন পথ বেছে নিতে বাধ্য হয়েছে।

পদক্ষেপ নিচ্ছে যোগী সরকার

পদক্ষেপ নিচ্ছে যোগী সরকার

উত্তরপ্রদেশের গাজিপুর থেকে বালিয়া পর্যন্ত এলাকায় আপাতত ৩৪ টি টিম নামিয়েছে উত্তরপ্রদেশ পুলিশ। জোরকদমে খোঁজ চলছে আরও এরকম মৃতদহে সৎকার হয়েছে কি না, তার। আপাতত উত্তর প্রদেশের ১৮ টি ঘাটে চলছে নজরদারি। স্টেট ডিজাস্টার রিলিফ ফোর্সও এই পদক্ষেপে যোগদান করেছে। আপাতত সিসিটিভি ও নদীরপক্ষে নজরদারি চালিয়ে ঘটনার কিনারা করতে চাইছে প্রশাসন।

আতঙ্ক কলকাতাও!

আতঙ্ক কলকাতাও!

ভোজনবিলাসী বাঙালির পাতে মাছ না পড়লে কিছুতেই স্বস্তি মেলে না! এদিকে, উত্তরপ্রদেশের গঙ্গা থেকে আসা মাছ নিয়ে কলকাতার বাজারে শুরু হয়ে গিয়েছে চাঞ্চল্য। অনেকেই উদ্বেগের জেরে এই মাছ কিনতে চাইছেন না। যার জেরে খানিকটা ভাঁটা পড়ছে উত্তরপ্রদেশের গঙ্গার মাছে। এমনকি আম বাঙালি এবার গঙ্গার মাছ ছেড়ে ক্রমেই পুকুরের মাছের দিকে ঝুঁকছেন বলেও জানা যাচ্ছে।

প্রবল শক্তিশালী ঘূর্ণিঝড় তাউকটে আছড়ে পড়ল গোয়ায়, তাণ্ডবে লন্ডভন্ড পশ্চিম উপকূলপ্রবল শক্তিশালী ঘূর্ণিঝড় তাউকটে আছড়ে পড়ল গোয়ায়, তাণ্ডবে লন্ডভন্ড পশ্চিম উপকূল

বেশ উদ্বেগে কেন্দ্র!

বেশ উদ্বেগে কেন্দ্র!

প্রধানমন্ত্রীর জাতীয় গঙ্গাদূষণ রোধ মিশনের জেরে একাধিক পদক্ষেপ নেওয়া হয়েছে বিগত কয়েক বছরে। এরপর উত্তরপ্রদেশের বুকে গঙ্গায় এমন পরিস্থিতির জেরে কেন্দ্রীয় জলশক্তি মন্ত্রক বেশ ক্ষুব্ধ। কেন্দ্রের 'মিশন ফর ক্লিন গঙ্গা' -র তরফেও অসন্তোষ প্রকাশক করা হয়েছে। এরপরই নড়েচড়ে বসেছে প্রশাসন।

Covid 19 Update : কলকাতা : করোনা আক্রান্ত ৩৯৫১ জন, বাড়ছে চিন্তা

English summary
Uttar Pradesh deploys cops and CCTV near rivers over deadbody found in Ganga
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X