• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গ্যাংস্টার সুনীলের ভয়ে কাঁটা বিজেপি বিধায়ক, খুন হতে পারেন, মুখ্যমন্ত্রী যোগীর কাছে নিরাপত্তা ভিক্ষা

উত্তর প্রদেশে জঙ্গলরাজ চলছে। কংগ্রেসের কটাক্ষ কী শেষে বাস্তবে পরিণত হচ্ছে যোগীর রাজ্যে। শাসক দলের বিধায়ককেই প্রকাশ্যে প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে। সম্প্রতি উত্তর প্রদেশের বিজেপি বিধায়ক যোগেশ ধামা মুখ্যমন্ত্রী এবং রাজ্য পুলিসের ডিজির কাছে নিজের প্রাণ নাশের আশঙ্কা প্রকাশ করেছেন। গ্যাংস্টার সুনীল রাথি তাঁকে প্রকাশ্যে প্রাণ নাশের হুমকি দিচ্ছে বলে জানিয়েছেন।

 বিজেপি বিধায়ককে হুমকি গ্যাংস্টারের

বিজেপি বিধায়ককে হুমকি গ্যাংস্টারের

উত্তর প্রদেশের বাঘপত বিধানসভা কেন্দ্রে বিজেপি বিধায়ক যোগেশ ধামা। তিনি সম্প্রতি সাংবাদিক বৈঠক করে জানিয়েছেন, গ্যাংস্টার সুনীল রাথি তাঁকে প্রকাশ্যে প্রাণে মারার হুমকি দিচ্ছে। তিহার জেলে খুনের মামলায় বন্দি রয়েছে গ্যাংস্টার সুনীল। সেখান থেকেই সে হুমকি দিয়ে বিধায়ককে বলেছে জেল থেকে বেরিয়ে সবার আগে তাঁকে খুন করবে।

 বেআইনি কয়লা খনি বন্ধ করায় রাগ

বেআইনি কয়লা খনি বন্ধ করায় রাগ

বিজেপি বিধায়ক অভিযোগ করেছেন গ্যাংস্টারের পরিবারে লোকেরা এলাকায় বেআইনিভাবে কয়লা উত্তোলন করে। সেটা বন্ধ করার জন্য তাঁকে প্রাণে মারার হুমকি দেওয়া হচ্ছে। যদিও ২০১৮ সাল থেকে খুনের মামলায় জেলে বন্দি রয়েছেন সুনীল।

যোগীর কাছে নিরাপত্তা চাইেলেন বিধায়ক

যোগীর কাছে নিরাপত্তা চাইেলেন বিধায়ক

নিজের প্রাণ নাশের আশঙ্কা প্রকাশ করে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এবং উত্তর প্রদেশ পুলিসের ডিজি হিতেশ চন্দ্র অবস্তির কাছে নিরাপত্তা চেয়েছেন বিজেপি বিধায়ক। যদিও এখনও কোনও লিখিত আবেদন তিনি করেননি। তবে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ দুষ্কৃতীদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করার সিদ্ধান্ত নিয়েছেন।

বিরোধীদের আক্রমণ

বিরোধীদের আক্রমণ

বিজেপি বিধায়কের এই অভিযোগ শোনার পরেই যোগী সরকারকে আক্রমণ করেছে সমাজবাদী পার্টির মুখপাত্র জুহি সিং। তিনি অভিযোগ করেছেন রাজ্যের আইন শৃঙ্খলা ব্যবস্থা একেবারেই ভেঙে পড়েছে।

English summary
Uttar Pradesh BJP MLA worried for life after gangstar threat him want security from CM Yogi Adityanath
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X