• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ইউপিএসসি-র সিভিল সার্ভিসের রেজাল্টে চমক, মেধা তালিকায় ৪২০তম স্থানে 'রাহুল মোদী'

  • |

মঙ্গলবার প্রকাশিত হল সিভিল সার্ভিস ২০১৯ সালের ফলাফল। ইউনিয়ন পাবলিক সার্ভিস কমিশন কর্তৃক এদিন এই ফল প্রকাশ করা হয়। এবছর মোট ৮২৯ জন পরীক্ষার্থী বিভিন্ন সিভিল সার্ভিসে নির্বাচিত হয়েছেন হয়েছেন বলে জানা যাচ্ছে। কিন্তু এই তালিকাতে একটি নামে চমকে যাচ্ছেন অনেকেই। গত বছর সেপ্টেম্বর মাসে হওয়া এই পরীক্ষার সদ্য প্রকাশিত মেধা তালিকার ৪২০ নম্বরে নামেই রয়েছে এই চমক। কারণ ৪২০তম স্থানাধিকারি ব্যক্তির নাম রাহুল মোদী।

ইউপিএসসি-র সিভিল সার্ভিসের রেজাল্টে চমক, মেধা তালিকায় ৪২০তম স্থানে রাহুল মোদী

এদিকে সিএসই ২০১৯-এ প্রথম স্থান দখল করে সকলে উপরে রয়েছেন প্রদীপ সিংহ। দ্বিতীয় স্থান দখল করেছেন যতীন কিশোর। তৃতীয় স্থানাধিকারী এবং মেয়েদের মধ্যে সম্ভাব্য প্রথম প্রতিভা ভার্মা। কিনতু এত কিছুর মাঝেও ৬৩১২৯৮০ রোল নম্বরের ৪২০ তম স্থানাধিকারি ব্যক্তিটিই এখন প্রধান আকর্ষণ কেন্দ্র বিন্দু হয়ে উঠেছেন বলে দেখা যাচ্ছে। যাকে নিয়ে জোর চর্চা চলচে সোশ্যাল মিডিয়াতেও। তার কারণ অবশ্যই তার নামের আদ্যক্ষর ও পদবির বিশেষ চমক।

এদিকে ইউনিয়ন পাবলিক সার্ভিস কমিশন বা ইউপিএসসি প্রতি বছর ভারতীয় প্রশাসনিক পরিষেবা, ভারতীয় বিদেশী পরিষেবা, ভারতীয় পুলিশ পরিষেবা এবং অন্যান্য কেন্দ্রীয় পরিষেবাগুলিতে প্রার্থী বাছাইয়ের জন্য সিভিল সার্ভিস পরীক্ষা পরিচালনা করে। যদিও আইএএস, বা আইপিএস পদের জন্য মূলত তালিকার প্রথমসারির প্রার্থীরাই অগ্রাধিকার পান। যদিও বর্তমান পদ ব়্যাঙ্কিং অনুযায়ী কাজ চাকরির সুযোগ চাইলে রাহুল মোদীকে অন্যান্য কেন্দ্রীয় পরিষেবাগুলিতে যোগদান করতে হবে বলে ধরণা ওয়াকিবহাল মহলের।

রাম মন্দিরের স্বপ্ন দেখিয়েছিলেন তাঁরাই, তবুও অযোধ্যার ভূমিপুজোয় থাকছেন না আডবাণীরাই!

English summary
upsc 2019 result news upsc civil service results surprise rahul modi in 420th place in merit list
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X