• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ধর্ষণের পর আসবেন! অভিযোগকারীর বর্ণনায় নির্লিপ্ত যোগীর পুলিশ

উন্নায়ের নির্যাতিতার মৃত্যুতে ক্ষোভ তৈরি হলেও, উত্তরপ্রদেশের পুলিশ নির্লিপ্ত ধর্ষণ কিংবা ধর্ষণের হুমকির অভিযোগ নিয়ে। উন্নাওয়ের যে গ্রামে নির্যাতিতার গায়ে আগুন দেওয়া হয়েছিল, সেই গ্রামেরই এক মহিলা শনিবার অভিযোগ করেন তাঁকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। অভিযোগ, পুলিশ তাঁকে বলেছেন, ধর্ষণের পরে অভিযোগ জানাতে আসবেন।

ধর্ষণের পর আসবেন! অভিযোগকারীর বর্ণনায় নির্লিপ্ত যোগীর পুলিশ

মহিলার অভিযোগ, ধর্ষণের চেষ্টার অভিযোগ জানাতে গেলে, পুলিশ বলেছে, ধর্ষণ তো হয়নি। যখন হবে, তখন অভিযোগ লেখাতে আসবেন। মহিলা জানিয়েছেন, মাস কয়েক আগে ওষুধ আনতে যাওয়ার সময় গ্রামেরই তিন ব্যক্তি তাঁকে ধর্ষণের চেষ্টা করে। মহিলা জানিয়েছেন, তাঁর শাড়ি খুলে নেওয়ার চেষ্টা হয়। এরপর তাঁকে ধর্ষণেরও চেষ্টা করা হয় বলে অভিযোগ। ঘটনার পরেই তিনি ১০৯০-তে ফোন করেছিলেন। সেই সময় তাঁকে ১০০তে ফোন করার জন্য বলে। এরপর তাঁকে উন্নাও থানায় অভিযোগ জানাতে বলা হয়।

মহিলার অভিযোগ, তিন মাস ধরে তিনি থানায় অভিযোগ জানানোর চেষ্টা চালিয়ে যাচ্ছেন। কিন্তু তাঁর কোনও অভিযোগ জমা নেওয়া হয়নি।

ওই মহিলার আরও অভিযোগ তিন অভিযুক্ত, তাঁকে খুনের হুমকিও দিয়েছে। অভিযুক্তরা প্রতিদিনই, তাঁর বাড়িতে আসছে, আর খুনের হুমকি দিচ্ছে।

মহারাষ্ট্রে সেই রাতে সরকার গঠন নিয়ে ফড়নবীশকে কে ফোন করেছিলেন! 'পাওয়ার' শিবির নিয়ে সরব দেবেন্দ্র

English summary
Despite the outrage over the death of the Unnao rape victim who was set ablaze by her accused the police in the Uttra Pradesh district remain as callous as ever.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X