• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

৭২টি অভিযোগ, আজম খানের বিরুদ্ধে, কী চরম সিদ্ধান্ত নিতে চলেছে যোগী সরকার

নয়, নয় করে ৭২টি অভিযোগ রয়েছে সপা সাংসদ আজম খানের বিরুদ্ধে। ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় তাঁর বিরুদ্ধে মামলা রয়েছে পুলিসের খাতায়। সবগুলি ধারায় ফৌজদারি আইনের এবং অভিযোগগুলির অধিকাংশই জমি দখল এবং চুরি নিয়ে। তাই সপা সাংসদকে ঐতিহাসিক প্রতারক ঘোষণা করার সিদ্ধান্ত নিতে চলেছে যোগী সরকার।

৭২টি অভিযোগ, আজম খানের বিরুদ্ধে, কী চরম সিদ্ধান্ত নিতে চলেছে যোগী সরকার

রামপুরের জেলা শাসক অঞ্জনা কুমার সিং জানিয়েছেন, আজম খানের বিরুদ্ধে করা ৭২টি মামলার মধ্যে ১৫টি মামলার চার্জশিট ইতিমধ্যেই আদালতে জমা দিয়েছে পুলিস।

[কর্ণাটকে ভয়াবহ বন্যা, বিপর্যস্ত জনজীবন, দেখুন দুর্দশার জলছবি]

সবশেষ অভিযোগটি জমা পড়েছে গত বৃহস্পতিবার। উত্তর প্রদেশের জওহর বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসের নাম করে জমি দখলের অভিযোগ জমা পড়েছে পুলিসের খাতায়। এর আগেও একাধিক কৃষক আজম খানের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ করেছিলেন। কয়েকদিন আগে ইডি আজম খানের বিরুদ্ধে বেআইনি ভাবে অর্থ তছরূপের অভিযোগের তদন্ত শুরু করেছে।

অভিযোগ আজম খান নাকি রামপুের জওহর বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস তৈরির নাম করে এনিমি প্রপার্টি আইন লঙ্ঘন করে জমি দখল করেছেন এবং বেআইনি ভাবে টাকা তোলার অভিযোগ রয়েছে। টাকা তোলার প্রায় ২৬ টি এফআইআর রয়েছে আজম খানের বিরুদ্ধে।

গত সপ্তাহে সংসদেও বিতর্কিত মন্তব্য করার অভিযোগ উঠেছিল আজম খানের বিরুদ্ধে। সর্বসমক্ষে ক্ষমা চেয়ে নিজের সাংসদ পদ বাঁচিয়েছেন আজম খান। এবার তাই তাঁর বিরুদ্ধে উঠে পড়ে লেগেছে যোগী সরকার।

English summary
UP Government going to decleared SP leader Azam Khan as a history sheeter
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X