উচ্চপদস্থ কর্তার সঙ্গে দুর্ব্যবহারের মাশুল, পরিণামে ঘটল মর্মান্তিক কাণ্ড

Subscribe to Oneindia News

দুই পুলিশ কর্মীর মধ্যে চলছিল বিবাদ। একজন যোগীরাজ্যের ফতেহপুরের সাব ইন্সপেক্টর লক্ষ্মীকান্ত সেনগর, আর আরেকজন দুর্গেশ তিওয়ারি। পদ অনুযায়ী দুর্গেশ তিওয়ারি একজন কনস্টেবল। অভিযোগ , তিনি তাঁর উচ্চপদস্থ অফিসার লক্ষ্মীকান্তের সঙ্গে দুর্ব্যবহার করেন।

উচ্চপদস্থ কর্তার সঙ্গে দুর্ব্যবহারের মাশুল, পরিণামে ঘটল মর্মান্তিক কাণ্ড

আর এই দুর্ব্য়বহারের মাশুল কনস্টেবল দুর্গেশ তিওয়ারিকে চোকাতে হল সাংঘাতিকভাবে। জানা গিয়েছে, দুজনের মধ্য়ে বচসা হতে হতে, তা চরম পর্যায়ে পৌঁছয়। এলাকার বিজয়ারি পুলিশ স্টেশনের মধ্যেই সাব ইন্সপেক্টর লক্ষ্মীকান্ত গুলি চালিয়ে দেন কনস্টেবল দুর্গেশের ওপর। সঙ্গে সঙ্গে রক্তাক্ত অবস্থায় মাটিয়ে লুটিয়ে পড়েন দুর্গেশ। মূলত ঘটনার সূত্রপাত একটি ট্রাক ও তার চালককে গ্রেফতার করা নিয়ে। মদ্যপ ট্রাক চালক রাস্তায় ঝগড়া করছিল বলে জানা যায়। আর তাকে তুলে নিয়ে গিয়ে গ্রেফতারের দাবি করেন কনস্টেবল দুর্গেশ। যা নিয়ে মতবিরোধ হয় সাব ইন্সপেক্টর লক্ষ্মীকান্তের সঙ্গে।

এরপরই পদস্থ কর্তা আর তার অধস্তন কর্মীর মধ্যে সমস্যা শুরু হয়ে যায়। দুজনের মধ্যে ঝগড়া এতটাই বেড়ে যায়, যে সাব ইন্সপেক্টর তার বন্দুক থেকে গুলি করেন কনস্টেবলকে। এরপরই দুর্গেশকে তড়িঘড়ি নিজেই হাসপাতালে নিয়ে যান লক্ষ্মীকান্ত। নিজের সপক্ষে যুক্তি রাখার জন্য গোটা ঘটনার ভিডিও টি আগেই করে রাখেন সাব ইন্সপেক্টর। আর সেটি শেয়ার করেন সোশঅযাল মিডিয়ায়। যাতে প্রমাণ করা যায়, এই গুলি ভুল করে তাঁর বন্দুক থেকে চলে গিয়েছে।

English summary
UP cop shoots subordinate for 'misbehaviour'.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.