• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'মসজিদ উদ্বোধন করতে পারব না'! কোন ব্যাখ্যা দিয়ে জােরদার বার্তা দিলেন আদিত্যনাথ

রামমন্দিরের শিলান্যাসের পর থেকেই মুহূর্তে চড়তে শুরু করেছে বহু রাজনৈতিক বিবাদ। অযোধ্যার বুকে যে রাম মন্দিরের প্রতিষ্ঠা হবে তা আইনি ছাড়পত্র পেতেই রাজকীয়ভাবে জানায় হিন্দু পক্ষ। এরপর কয়েক মাস যেতেই হল শিল্যান্যাস। এদিকে, মন্দির উদ্বোধন নিয়ে বিতর্ক চড়তেই উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ বক্তব্য রাখলেন।

আদিত্যনাথ যা বলেছেন

আদিত্যনাথ যা বলেছেন

'আমি ধর্মের মধ্যে ভেদাভেদ করি না। তবে আমি মসজিদ উদ্বোধন করতে পারব না। ' এই বার্তা আদিত্যনাথের। উল্লেখ্য, ২০২২ সালে উত্তরপ্রদেশের বিধানসভা ভোট আসন্ন। তার আগে ভোটব্যাঙ্কের অঙ্ক তুঙ্গে রয়েছে গোবলয়ে। এমন পরিস্থিতিতে আদিত্যনাথের বার্তা নিয়ে শুরু হয়েছে কাটা ছেঁড়া।

আদিত্যনাথের ব্যাখ্যা?

আদিত্যনাথের ব্যাখ্যা?

যোগী আদিত্যনাথ জানিয়েছেন, তিনি মসজিদ কোনওদিনই উদ্বোধন করতে পারবেন না। ,'আমি যাব না কারণ আমি যোগী। হিন্দু হিসাবে আমার অধিকার রয়েছে পুজোর কিছু রীতি মেনে জীবন ধারণ করার।'

 'আমন্ত্রণ পাব না'!

'আমন্ত্রণ পাব না'!

রামমন্দির উদ্বোধনের পর এক টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষৎকারে আদিত্যনাথ জানান, মসজিদ নির্মাণ পক্ষে তিনি কোনও দিনই অংশ নেননি, তাই তাঁকে সেখানেআমন্ত্রণ করা হবে না। তিনি বলেন, 'আমি জানি আমি আমন্ত্রণ পাব না। '

 বিরোধীরা সরব

বিরোধীরা সরব

আদিত্যনাথের এমন বক্তব্য শুনে বিরোধী সমাজবাদী পার্টি জানায় , উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী হিসাবে আদিত্যনাথের ক্ষমা চাওয়া উচিত মানুষের কাছে। যদিও তাতে সেভাবে আমল দিতে চাননি বিজেপি নেতারা।

 অল ইন্ডিয়া ইমাম অ্যাসোসিয়েশন যা জানিয়েছে আগে..

অল ইন্ডিয়া ইমাম অ্যাসোসিয়েশন যা জানিয়েছে আগে..

এর আগে অল ইন্ডিয়া ইমাম অ্যাসোসিয়েশনের তরফে সাজিদ রশিদি বলেন, ' ইসলাম বলে, মসজিদ চিরকালই মসজিদই থাকে, এটা ভাঙা যায়না। এটা ভেঙে অন্য কিছু তৈরি করা যায় না । আমরা মনে করি ওটা মসজিদ ছিল, আর থাকবে..।' তিনি আরও বলেন, 'মসজিদ কখনওই মন্দির ভেঙে তৈরি হয় না। তবে এখন থেকে মন্দির ভেঙে তৈরি হবে মসজিদ। 'সংবাদ সংস্থা এএনআইকে একথা জানিয়েছেন সাজিদ রশিদি।

দিলীপের বিকল্প তিন নাম নিয়ে ভাবনা শুরু আরএসএসের! একুশের আগে তুঙ্গে জল্পনা

English summary
UP CM Yogi Adityanath says ,I Don't Discriminate on Basis of Religion but Can't Attend Ayodhya Mosque Event
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X