• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

করোনার সংকটকালে চিকিৎসকদের ওপর পাথর-বৃষ্টির ঘটনায় তুমুল ক্ষুব্ধ যোগী! বড়সড় পদক্ষেপ

Google Oneindia Bengali News

উত্তরপ্রদেশের মোরাদাবাদের নবাবগঞ্জ এলাকায় কর্তব্যরত চিকিৎসক, স্বাস্থ্যকর্মী ও পুলিশের ওপর পাথরবৃষ্টির ঘটনায় রীতিমতো ক্ষোভে ফুঁসছে যোগী সরকার। এদিনের ওই ঘটনার জেরে , একাধিক কড়া ব্যবস্থা নিয়েছে উত্তরপ্রদেশের যোগী সরকার।

 কী ঘটেছে উত্তরপ্রদেশে?

কী ঘটেছে উত্তরপ্রদেশে?

করোনা সংক্রান্ত টেস্টিং এর কাজে নবাবগঞ্জ এলাকায় প্রবেশ করে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের গাড়ি। যে গাড়িতে স্বাস্থ্যকর্মীরা যাচ্ছিলেন সেই গাড়ি র চালক প্রত্যক্ষদর্শী হিসাবে জানিয়েছেন, গাড়ি এলাকায় ঢুকতেই 'বিশাল জনতা' ঘিরে ধরে গাড়িটি। এরপর শুরু হয় মারধর, পাথর বৃষ্টি শুরু হয়। চিকিৎসক থেকে স্বাস্থ্যকর্মী সকলেই সেখানে আহত হন।

 অ্যাম্বুলেন্সে পাথর বৃষ্টি

অ্যাম্বুলেন্সে পাথর বৃষ্টি

এলাকায় একটি অ্যাম্বুলেন্স নিয়ে যাওয়া হচ্ছিল। তাতে রোগী ছিলেন, কিন্তু তাকেও ছাড়েনি এলাকাবাসীরা। সেখানেও পরপর পাথর বৃষ্টি হয়েছে। এদিকে, পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে আসা পুলিশকেও রেয়াত করেনি স্থানীয় জনতা। প্রবল পাথর বর্ষণ করা হয় তাঁদের উপরেও।

যোগী সরকারের চরম পদক্ষেপ

যোগী সরকারের চরম পদক্ষেপ

এদিনের ঘটনার জেরে যোগী সরকার ১০ জনকে গ্রেফতারির নির্দেশ দিয়েছে। এছাড়াও অভিযুক্তদের বিরুদ্ধে জাতীয় নিরাপত্ত আইনের ধারায় ব্যবস্থা নিতে বলা হয়। কোনও মতেই যেন অভিযুক্তদের রেয়াত না করা হয়, তার বন্দোবস্ত করার নির্দেশ দেন যোগী।

Recommended Video

ডাক্তার-নার্সদেরও ছুটি দেওয়া হবে, মুখ্যমন্ত্রীর নির্দেশ
 আরও জরিমানা দিতে হবে অভিযুক্তদের!

আরও জরিমানা দিতে হবে অভিযুক্তদের!

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী সিএএ বিরোধী আন্দোলন যেভাবে দমন করেছেন, সেই একই রাস্তায় হেঁটে এদিন সাফ জানিয়ে দেন যে, আজকের ঘটনায় যে সমস্ত সরকারি সম্পত্তি নষ্ট হয়েছে তার ক্ষতপূরণ অভিযুক্তদের দিতে হবে। পাশাপাশি , গোটা এলাকায় প্রচুর পুলিশ মোতায়েন করা হয়েছে ।

English summary
UP CM orders probe under NSA over stone pelting on police, medical team.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X