• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চিন, পাকিস্তানের সঙ্গে যুদ্ধের 'সিদ্ধান্ত' নিয়েছেন মোদী! প্রভাবশালী বিজেপি নেতার দাবিতে শোরগোল

চিনের (china) সঙ্গে ভারতের সীমান্ত উত্তেজনার মধ্যেই উত্তেজনাকর দাবি উত্তর প্রদেশের বিজেপি (bjp) প্রধান স্বতন্ত্র দেব সিং-এর। তিনি এদিন দাবি করেছেন, প্রধানমন্ত্রী মোদী (narendra modi) সিদ্ধান্ত নিয়েছেন, পাকিস্তানের পাশাপাশি চিনের সঙ্গেও যুদ্ধে যাবে দেশ। ওই বিজেপি নেতার ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যদিও ওয়ান ইন্ডিয়া বেঙ্গলি সেই ভিডিওর সত্যতা যাচাই করেনি।

আগেকার সিদ্ধান্তের উদাহরণ

আগেকার সিদ্ধান্তের উদাহরণ

এব্যাপারে ওই বিজেপি নেতা কেন্দ্রীয় সরকারের আগেকার একাধিক সিদ্ধান্তের উদাহরণ টেনেছেন। তিনি বলেছেন, সংবিধানের ৩৭০ ধারা বাতিল এবং রামমন্দির তৈরি মতো এব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হয়েছে। রামমন্দির নিয়ে সুপ্রিম কোর্টের নির্দেশিকার পরেই অযোধ্যা রামমন্দির তৈরি নিয়ে সিদ্ধান্ত নেয় সরকার।

প্রধানমন্ত্রীই নিয়েছেন সিদ্ধান্ত

প্রধানমন্ত্রীই নিয়েছেন সিদ্ধান্ত

ওই বিজেপি নেতা আরও দাবি করেছেন, এব্যাপারে প্রধানমন্ত্রী মোদী নিজেই সিদ্ধান্ত নিয়েছেন। চিনের সঙ্গে যুদ্ধ কখন করা হবে, সেব্যাপারে সিদ্ধান্ত হয়ে গিয়েছে। শুক্রবার বিজেপি বিধায়ক সঞ্জয় যাদবের বাড়িতে হওয়া অনুষ্ঠানে উত্তর প্রদেশের বিজেপি সভাপতি এই ভাষণ দেন বলে জানা গিয়েছে।

রাম এবং কৃষ্ণের পথেই ভারত

রাম এবং কৃষ্ণের পথেই ভারত

ওই নেতা বলেছেন, দেশকে কখনই অসম্মানিত হতে দেওয়া যা না। কেননা ভারত রাম ও কৃষ্ণের পথ অনুসরণ করে। বিজেপি নেতা রাজ্যের সমাজবাদী পার্টি এবং বহুজন সমাজবাদী পার্টির কর্মীদের জঙ্গিদেল সঙ্গে তুলনা করেছেন।

শাসক নেতার সাফাই

শাসক নেতার সাফাই

এব্যাপারে শাসক বিজেপি সমর্থক স্থানীয় সাংসদ রবীন্দ্র কুশওহা জানিয়েছেন, বিজেপি কর্মীদের মনোবল বাড়াতেই দলের রাজ্য সভাপতি এই মন্তব্য করেছেন।

 নিয়ন্ত্রণ রেখায় সেনা জমায়েত

নিয়ন্ত্রণ রেখায় সেনা জমায়েত

প্রসঙ্গত উল্লেখ করা যেতে পারে ভারত ও চিনের মধ্যে উত্তেজনা এমন একটা পর্যায়ে গিয়েছে যে, দুদেশই প্রকৃত নিয়ন্ত্রণ রেখায় সেনা মোতায়েন করেছে।

সীমান্তের উত্তেজনা কমাতে চায় ভারত

সীমান্তের উত্তেজনা কমাতে চায় ভারত

এদিনস প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং বলেছেন, ভারত চায় চিনের সঙ্গে সীমান্ত উত্তেজনা কমাতে। তবে এর জন্য দেশের এক ইঞ্চি জমিও ছেড়ে দেওয়া হবে না বলে জানিয়েছেন তিনি।

Puja Special : কলকাতাঃ গায়ক অভিজিৎ ভট্টাচার্যের পুজো মাতিয়ে তোলা ঢাকি এবার চোরবাগানের মন মাতাচ্ছেন

ক্ষমতায় আসলে 'ঘুষখোর' মুখ্যমন্ত্রী যাবেন গারদের পিছনে! বিরোধীনেতার দাবিতে শোরগোল

English summary
UP BJP Chief says PM Modi has decided date of war with China
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X