• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারতে আইএস মডিউল : ধৃত ৩ জঙ্গি স্বেচ্ছায় বেছেছে উগ্রপন্থার পথ

নয়াদিল্লি, ২০ এপ্রিল : উত্তর প্রদেশের সন্ত্রাস দমন শাখা ও দিল্লি পুলিশের যৌথ অভিযানে গ্রেফতার হল সন্দেহভাজন ৩ আইএস জঙ্গি । মুম্বই , লুধিয়ানা , বিজনৌর থেকে ধৃত এই ৩ জঙ্গির গ্রেফতারির পাশপাশি ভারতের মাটিতে আইএস জঙ্গি মডিউলেরও হদিশ পেয়েছে পুলিশ।

পুলিশের দাবি, ধৃতরা স্বেচ্ছায় সন্ত্রাসবাদকে গ্রহণ করেছে। এক্ষেত্রে তাদের আলাদাভাবে কেউ অনুপ্রাণিত করেনি বলে দাবি পুলিশের। দেশের একাধিক রাজ্যে তল্লাশি চালিয়ে এই বড় সাফল্য পায় পুলিশ।

ভারতে আইএস মডিউল : ধৃত ৩ জঙ্গি স্বেচ্ছায় বেছেছে সন্ত্রাসের পথ

সন্দেহভাজন সন্ত্রাসবাদীদের ধরতে মহারাষ্ট্রের মুম্বই পাঞ্জাবের লুধিয়ানা, বিহার ও উত্তর প্রদেশের বিভিন্ন জায়গায় ধরপাকড় চালিয়েছে পুলিশ। গোয়েন্দাসূত্রে বেশ কিছু তথ্য পেয়ে এই অভিযান চালায় পুলিশ।

ধৃত ৩ জন ছাড়াও আরও ছয়জনকে জিজ্ঞাসাবাদের জন্য নিজেদের হেফাজতে নিয়েছে পুলিশ। গোপন সূত্রে পুলিশের কাছে খবর ছিল দেশের পশ্চিম অংশের রাজ্যগুলিতে সন্ত্রাসবাদীরা শক্তভাবে ঘাঁটি গেড়েছে। আর সেই তথ্যকে সম্বল করেই অভিযান চালায় পুলিশ। জানা গিয়েছে ধৃতদের সঙ্গে ইরাকের আইএস জঙ্গিদের যোগাযোগ ছিল।

English summary
The Delhi Police special cell and Uttar Pradesh Anti-Terrorism Squad (ATS) today reportedly busted an ISIS-inspired terror module spanning five states.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X