• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেহ সমাধিস্থ করতে নারাজ উন্নাওয়ের ধর্ষিতার পরিবার

অন্ত্যেষ্টির আগে গ্রামে আসুন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তবেই দেহ সমাধিস্থ করা হবে। দাবিতে অনড় উন্নাওয়ের ধর্ষিতার পরিবার। বাড়িতেই ধর্ষিতার দেহ রেখে প্রতিবাদ শুরু করেছেন পরিবারের লোকেরা। শনিবার রাত ৯টা নাগাদ উন্নাওয়ের বাড়িতে নির্যাতিতার দেহ পৌঁছয়। ৯০ শতাংশ দগ্ধ অবস্থায় শনিবার রাতেই মারা যান তিনি। পরিবারের লোকেরা জানিয়েছেন দেহ সমাধিস্থ করা হবে দাহ করা হবে না।

দেহ সমাধিস্থ করতে নারাজ উন্নাওয়ের ধর্ষিতার পরিবার

নির্যাতিতার বাবা দাবি করেছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে গ্রামে তাঁদের বাড়িতে এসে কথা বলতে হবে। এর আগে অবশ্য উত্তর প্রদেশের দুই মন্ত্রী উন্নাওয়ে নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করেছিলেন। প্রবল বিক্ষোভের মুখে পড়তে হয়েছিল তাঁদের। মৃতের পরিবারের হাতে ২৫ লাখ টাকা আর্থিক সাহায্যও তুলে দেওয়া হয়েছে উত্তর প্রদেশ সরকারের পক্ষ থেকে। বিজেপি সাংসদ সাক্ষী মহারাজও উন্নাওয়ের নির্যাতিতার বাড়িতে গিয়েছিলেন। কিন্তু পরিবারের লোকেরা দাবি করেছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে তাঁদের বাড়িতে আসতে হবে।

উন্নাওয়ের নির্যাতিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে দোষীদের উপযুক্ত শাস্তি দেওয়ার কথা ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। ফাস্ট ট্র্যাক কোর্টে মামলার দ্রুত নিষ্পত্তির কথাও জানিয়েছিলেন তিনি। কিন্তু কিছুতেই যেন ক্ষোভ কমছে না নির্যাতিতার পরিবারের।

English summary
Unnao's rape victim family refuses to bury the body
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X