'আমি নরেন্দ্রভাইয়ের মতো নই, আমি মানুষ ,আমারও ভুল হয়', কেন একথা বললেন রাহুল

  • Posted By:
Subscribe to Oneindia News

আর কিছুদিনের মধ্যেই তিনি কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি হতে চলেছেন। তার আগে গুজরাত নির্বাচনের প্রচার নিয়ে বেশ ব্যস্ত কংগ্রেসের সাধারণ সম্পাদক রাহুল গান্ধী। বিজেপি-র বিরুদ্ধে ইতিমধ্যেই তিনি নানাভাবে আক্রমণ শানিয়েছেন। কিন্তু কিছুদিন আগে সেই আক্রমণ শানাতে গিয়ে এক নয়া বিতর্কে জড়িয়ে পড়েন রাহুল।

'আমি নরেন্দ্রভাইয়ের মতো নই, আমি মানুষ ,আমারও ভুল হয়', কেন একথা বললেন রাহুল

কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় রাহুল গান্ধী মূল্য়বৃদ্ধি নিয়ে একটি পোস্ট করেন। যে পোস্ট-এ তিনি মূলত বিজেপি -কে নিশানা করে কেন্দ্রের সমালোচনা করেন। তবে , পরে দেখা যায় য়ে চার্ট তিনি পোস্ট করেছেন তাতে অঙ্কের হিসাবের কিছু গোলমাল রয়েছে। আর তা নিয়ে বেশ সমালোচিত হন রাহুল।

এরপর অবশ্য কোনও রাখঢাক না করেই নিজের ভুল স্বীকার করে নেন রাহুল গান্ধী। একটি টুই বার্তায় তিনি বিজেপি- কর্মীদের উদ্দেশ্য করে জানিয়েছেন , 'আমি নরেন্দ্রভাই নই, আমি মানুষ, আমরা ভুল করি....' ।

উল্লেখ্য, গুজরাত নির্বাচনের দলীয় প্রচারে বার বার বিভিন্ন বিতর্ক বা মন্তব্যের প্রেক্ষিতে খবরের শিরোনামে আসেন রাহুল গান্ধী। কিছুদিন আগেই তিনি দাবি করেন যে গুজরাতি খাবার খেয়ে তিনি মোটা হয়ে যাচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় এই নিয়েও বেশ হৈচৈ হয়। এরপর আবার নরেন্দ্র মোদীকে নিয়ে তাঁর নয়া বক্তব্য হৈচৈ ফেলেছে সোশ্যাল মিডিয়ায়।

[আরও পড়ুন:মোটা হয়ে যাচ্ছেন রাহুল! কী খেয়ে হচ্ছে এই হাল, ভরা সভায় জানালেন নিজেই]

English summary
Admitting the mistake in his latest question posted to Narendra Modi on Twitter on Monday, Rahul Gandhi managed to take a dig at the Prime Minister even in his apology.
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.