• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা ভাইরাস নিয়ে স্বাস্থ্য মন্ত্রীর পর্যালোচনা, উপস্থিত বিভিন্ন রাজ্য

করোনা ভাইরাসের প্রস্তুতি নিয়ে পর্যালোচনা করলেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী ডঃ হর্ষ বর্ধন। শুক্রবার বিভিন্ন রাজ্যের সঙ্গে তিনি এই বৈঠক সারেন।

করোনা ভাইরাস নিয়ে স্বাস্থ্য মন্ত্রীর পর্যালোচনা, উপস্থিত বিভিন্ন রাজ্য

এই বৈঠকে স্বাস্থমন্ত্রী করোনা ভাইরাসের পরীক্ষা, সব ধরনের ব্যবস্থা, আলাদা ওয়ার্ড এবং সক্রিয় তৎপরতা নিয়ে আলোচনা করেন। করোনা ভাইরাস নিয়ে মানুষের মধ্যে সচেতনতা বাড়ানোর জন্য ও সকলে যাতে সতর্কতামূলক ব্যবস্থা নিতে পারে তার জন্য স্বাস্থ্যমন্ত্রী সবাইকে নির্দেশ দেয়। কোভিড–১৯ নিয়ে কিছু ভুল ধারণাও ছড়াচ্ছে সে নিয়ে উদ্বেগ প্রকাশ করেন তিনি।

ভারতে ইতিমধ্যেই ৩১ জনের শরীরে এই ভাইরাস পাওয়া গিয়েছে। তবে এখনও পর্যন্ত কোনও মৃত্যুর খবর নেই। এর আগে সংসদে বিবৃতি দিয়ে স্বাস্থমন্ত্রী জানিয়েছিলেন যে করোনা ভাইরাস নিয়ে অযথা আতঙ্কিত হওয়ার কারণ নেই। ভারত করোনা মোকাবিলায় পুরোপুরিভাবে তৈরি রয়েছে। কিন্তু দিনের পর দিন আক্রান্তের সংখ্যা বাড়ায় উদ্বেগ বাড়ছে কেন্দ্রেরও। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিজে করোনা পরিস্থিতির উপর নজর রেখেছেন। তিনি এব্যাপারে প্রয়োজনীয় মনিটরিং করছেন। তবে এখনই করোনা ভাইরাস কবলিত দেশগুলিতে না যাওয়ার পরামর্শ দিয়েছেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী। খুব প্রয়োজন না পড়লে আপাতত বিদেশ সফর স্থগিত রাখতে আবেদন করেছেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী।

পুরভোট নিয়ে কোনও ভবিষ্যদ্বাণী করতে চান না বিজেপি নেতা মুকুল রায়

ইয়েস ব্যাঙ্কের ধাক্কা ডিজিটাল পেমেন্টে, দেশ জুড়ে শুরু সমস্যা

English summary
During this meeting, the Health Minister discussed the Corona virus test, all measures, isolated wards and active readiness,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X