• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ক্ষিধে সহ্য করতে না পেরে ১৫ মাসের শিশুকে বেধড়ক প্রহার মায়ের, ভিডিও ভাইরাল করলেন স্বামী

১৫ মাসের শিশুকে নির্মমভাবে প্রহার করতে দেখা গেল এক মাকে। সোশ্যাল মিডিয়ায় এই মারের ভিডিও ভাইরাল হতেই উত্তেজনার ঝড় ওঠে নেটিজেনদের মধ্যে। ক্যামেরা বন্দী ওই ভিডিওতে দেখা গিয়েছে যে ওই মহিলা তার নিজের সন্তানকে লাথি মারছে ও গলা টিপে ধরেছে।

ক্ষিধে সহ্য করতে না পেরে ১৫ মাসের শিশুকে বেধড়ক প্রহার মায়ের, ভিডিও ভাইরাল করলেন স্বামী

ঘটনাটি ঘটেছে ওড়িশার পুরি জেলার গোপ এলাকাতে। সিসিটিভি ক্যামেরার মাধ্যমে এই ভিডিও ভাইরাল হয়ে যায় এবং তা ভাইরাল করেন খোদ ওই মহিলার স্বামী। তিনি তাঁর স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে মহিলার স্বামী জানিয়েছেন যে তাঁর স্ত্রী প্রায়ই নিজের সন্তানকে এভাবে মারধর করত। এমনকী ওই ব্যক্তি জানান যে তাঁর স্ত্রী তাঁর অভিভাবকদের ওপরও এমনই নির্যাচন চালিয়েছে। স্ত্রীয়ের ওপর নজরদারি করতেই বাড়িতে সিসি ক্যামেরা বসান ওই ব্যক্তি। যেখানে ওই মহিলাকে দেখা যায় তাঁদের সন্তানের ওপর বেধড়ক প্রহার করতে।

যদিও স্বামীর এই অভিযোগ অস্বীকার করেছে ওই মহিলা। বরঞ্চ সে উল্টে জানিয়েছে যে তার স্বামী ও শ্বশুড়বাড়ির লোকজন তার ওপর অত্যাচার চালায়। এমনকী তাকে খেতে পর্যন্ত দেয় না। মহিলা জানিয়েছে যে সে কিছু কঠিন সমস্যার মধ্য দিয়ে যাচ্ছে এবং ক্ষিদের চোটে সে তার শিশুকে মারধর করে। স্থানীয় পুলিশ এ বিষয়ে তদন্ত করছে।

করোনা টীকার দৌড়ে রাশিয়ার পর এবার চিন, অনুমোদন দিল জিনপিং সরকার

English summary
unable to bear the hunger the mother beat the 15 month old baby
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X