• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'ফাঁসিতে ঝুলতে রাজি, কিন্তু.....', বাবরি রায়ের আগে নাড্ডাকে চিঠি দিয়ে উত্তাপ বাড়ালেন উমা ভারতী

'ফাঁসিতে ঝুলতে রাজি আছি তবু জামিনের আবেদন করব না', বাবরি মসজিদ মামলার রায়দানের ঠিক আগের দিন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডাকে চিঠি লিখে একথা জানিয়েছেন বিজেপি নেত্রী উমা ভারতী। আগামীকাল বাবরি মসজিদ মামলার রায় ঘোষণা হবে। এই মামলায় অভিযুক্তের তালিকায় নাম রয়েছে উমা ভারতীর।

 নাড্ডাকে চিঠি উমা ভারতীর

নাড্ডাকে চিঠি উমা ভারতীর

বাবরি মসজিদ মামলার রায়দানের আগের দিন বিজেপির রাজ্য সভাপতি জেপি নাড্ডাকে চিঠি লিখে উমা ভারতী জানিয়েছেন, ফাঁসিতে ঝুলে রাজি আছি, কিন্তু জামিনের আবেদন করব না। অযোধ্যায় রাম মন্দির আন্দোলনে অংশ নিতে পেরে আমি নিজেকে গর্বিত মনে করি। কয়েকদিন আগে উমা ভারতীকে দলের গুরুত্বপূর্ণ পদ থেকে সরিয়ে দেওয়া হয়।

 করোনায় আক্রান্ত উমা ভারতী

করোনায় আক্রান্ত উমা ভারতী

করোনা ভাইরাসে আক্রান্ত উমা ভারতী। ভর্তি রয়েছেন হৃষিকেশের এইমস হাসপাতালে। করোনা আক্রান্ত অবস্থাতেই হাজিরা দিতে চেয়েছিলেন তিনি আদালতে। কিন্তু তার অনুমতি দেওয়া হয়নি। আগামিকালের রায়দানের সময় তাই উপস্থিত থাকবেন না তিনি।

বাবরি মামলার রায়

বাবরি মামলার রায়

আগামিকাল বাবরি মসজিদ ধ্বংস মামলার শুনানি আগামিকাল। লখনউ আদালতে পুরনো বিল্ডিংয়ের ১৮ নম্বর ঘরেই হবে মামলার শুনানি। তাবর বিজেপি নেতার নাম রয়েছে এই মামলায়। সেদিকেই এখন তাকিয়ে আছে গোটা দেশে। নতুন করে অযোধ্যায় উত্তেজনা তৈরি হয়েছে।

বিজেপি নেতাদের নাম

বিজেপি নেতাদের নাম

বাবরি মসজিদ ধ্বংস মামলায় একাধিক প্রথম সারির বিজেপি নেতার নাম রয়েছে। লালকৃষ্ণ আদবানী, উমা ভারতী, মুরলী মনোহর যোশী, সাক্ষী মহারাজ সহ একাধিক নেতার নাম রয়েছে। আগামীকালের হাই ভোল্ডেজ রায়দানের দিেক তাকিয়ে আছে গোটা দেশ।

English summary
Uma Bharti write letter to BJP president JP Nadda on Babri Masjid case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X