• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লোকসভা ভোটে লড়বেন না, সুষমার পর ঘোষণা আর এক কেন্দ্রীয় মন্ত্রীর

কেন্দ্রীয় বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ আগেই জানিয়ে দিয়েছেন ২০১৯ লোকসভা নির্বাচনে তিনি লড়াই করবেন না। একই পথে হেঁটে আর এক কেন্দ্রীয় মন্ত্রী উমা ভারতী জানিয়ে দিলেন, তিনিও আগামী লোকসভা ভোটে লড়াই করবেন না।

লোকসভা ভোটে লড়বেন না, সুষমার পর ঘোষণা আর এক কেন্দ্রীয় মন্ত্রীর

একইসঙ্গে উমা জানিয়েছেন, তিনি সক্রিয় রাজনীতি থেকে অবশ্য সরছেন না। বিজেপি নেতৃত্বের অনুমতি নিয়েই তিনি ভোটে লড়া থেকে সরে এসেছেন বলে উমা ব্যাখ্যা করেছেন।

তবে কেন সরে আসছেন উমা? জানিয়েছেন, গঙ্গাকে নির্মল করা ও রাম মন্দির তৈরি এই দুটি ইস্যুতেই আপাতত ফোকাস করেছেন তিনি। অযোধ্যায় রাম মন্দির যাতে গড়ে ওঠে সেজন্য ইতিবাচক পরিবেশ তৈরি করতে হবে। সেই পরিবেশ তৈরির লক্ষ্যেই তিনি আগামিদিনে কাজ করবেন।

২০১৯ সালের জানুয়ারির ১৫ তারিখ থেকে দেড় বছরের জন্য গঙ্গা যাত্রা করবেন উমা। বিভিন্ন জায়গায় গঙ্গার পাড়ে থাকবেন। এজন্য বিজেপি সভাপতি অমিত শাহের অনুমতিও চেয়ে রেখেছেন উমা।

রাম মন্দির নিয়ে বলতে গিয়ে উমা বলেছেন, বিক্ষোভের প্রয়োজন নেই। প্রতিটি দলের মধ্যে ঐক্য তৈরিই আসল কথা। দেশের ঐক্যের সঙ্গে রাম মন্দির নির্মাণের বিষয়টি জড়িয়ে রয়েছে। ফলে যত তাড়াতাড়ি সম্ভব সমস্যাটির সমাধান করতে হবে বলে উমা দাবি করেছেন।

English summary
Uma Bharti declares that she won’t contest 2019 Lok Sabha elections
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X