• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'অযোধ্যার জন্য ফাঁসি হলে আশীর্বাদ মনে করব', বাবরি মসজিদ মামলা নিয়ে সদর্পে ঘোষণা উমা ভারতীর

অযোধ্যায় তৈরি হচ্ছে রাম মন্দির। এর থেকে বড় কথা আর কিছু হতে পারে না। তার জন্য আদালত যদি ফাঁসিতে ঝোলায় তাহলে তাকে আশীর্বাদ বলে মনে করব। এমনই মন্তব্য করেছেন বাবরি মসজিদ ধ্বংস মামলায় অন্যতম অভিযুক্ত বিজেপি নেত্রী উমা ভারতী। গত সপ্তাহে সিবিআইয়ের বিশেষ আদালতে এই মামলায় হাজিরা দিয়েছেন তিনি।

 ফাঁসির সাজা আশীর্বাদ

ফাঁসির সাজা আশীর্বাদ

বাবরি মসজিদ ধ্বংস মামলায় অন্যতম অভিযুক্ত বিজেপি নেত্রী উমা ভারতী। বাবরি মসজিদ ধ্বংসে ষড়যন্ত্রের অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। গত সপ্তাহেও এই মামলায় বিশেষ সিবিআই আদালতে হাজিরা দিয়েছেন নেত্রী। ১৯৯২ সালে বাবরি মসজিদ ভাঙার ঘটনায় লাল কৃষ্ণ আদবানীর নামও জড়িত রয়েছে। একটি টেলিভিশন চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে উমা ভারতী বলেছেন অযোধ্যার জন্য তাঁর যদি ফাঁসি হয় সেটা আশির্বাদ বলে মনে করবেন। বিচারপতি কী রায় দেবেন সেটা আর এখন গুরুত্বপূর্ণ নয় তাঁর কাছে। কারণ অযোধ্যায় রাম মন্দির নির্মাণের লক্ষ্য পূরণ হয়ে গিয়েছে।

 বাবরি মসজিদ ধ্বংসে ষড়যন্ত্রের অভিযোগ

বাবরি মসজিদ ধ্বংসে ষড়যন্ত্রের অভিযোগ

১৯৯২ সালে বাবরি মসজিদ ধ্বংসের ষড়যন্ত্রের অভিযোগ রয়েছে উমা ভারতী, এলকে আদবানী, মুরলী মনোহর যোশী সহ একাধিক শীর্ষ বিজেপি নেতার। গত সপ্তাহে এই মামলার শুনানিতে সিবিআইয়ের বিশেষ আদালতে হাজিরা দিয়েছেন উমা ভারতী। ভিডিও কনফারেন্সের মাধ্যমে হাজিরা দেন এলকে আদবানী এংব মুরলী মনোহর যোশী।

 অযোধ্যায় রামমন্দির নির্মাণের প্রস্তুতি

অযোধ্যায় রামমন্দির নির্মাণের প্রস্তুতি

সুপ্রিম কোর্টের ঐতিহাসির রায়দানের পর অযোধ্যায় রাম মন্দির নির্মাণের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। আগামি ৫ অগাস্ট ভূমিপূজোর মাধ্যমে রাম মন্দির নির্মাণের প্রক্রিয়া শুরু হতে চলেছে। তাতে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এটাই তাঁর প্রথম অযোধ্যা সফর হবে।

রাম মন্দির নির্মাণের এলাহি আয়োজন

রাম মন্দির নির্মাণের এলাহি আয়োজন

রাম মন্দির নির্মাণের সূচনায় ভূমি পূজো করা হবে অযোধ্যায়। করোনা পরিস্থিতির মধ্যেও এলাহি আয়োজন করা হচ্ছে তার জন্য। প্রায় ৩০০ অতিথি নিমন্ত্রিত থাকবেন সেই অনুষ্ঠানে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ছাড়াও থাকবেন অমিত শাহ, রাজনাথ সিং, নীতীশ কুমার, উদ্ধব ঠাকরেরা।

English summary
Uma Bharti clamim she feel blased if Babri Masjid case punish her with death penalty
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X