• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শিবাজি পার্কে শপথ নেবেন উদ্ধব ঠাকরে, নিরাপত্তায় মোতায়েন দু’‌হাজার পুলিশ

বৃহস্পতিবারই মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর পদে শপথ নেবেন উদ্ধব ঠাকরে। শপথ অনুষ্ঠানকে ঘিরে তাই জোরদার নিরাপত্তা ব্যবস্থার বন্দোবস্ত করা হয়েছে। এদিন শিবাজি পার্কে মোতায়েন করা হয়েছে দু’‌হাজার পুলিশ বাহিনীকে। যারা গোটা এলাকাটি ঘিরে রয়েছে।

শিবাজি পার্কে শপথ নেবেন উদ্ধব ঠাকরে, নিরাপত্তায় মোতায়েন দু’‌হাজার পুলিশ

পুলিশ ছাড়াও শপথ অনুষ্ঠানের জায়গায় রয়েছেন কুইক রেসপন্স টিম, ভিড় নিয়ন্ত্রণ করার পুলিশ, রাজ্যের রিজার্ভ পুলিশ, স্থানীয় সশস্ত্র পুলিশ বাহিনী এবং বোম্ব স্কোয়াডও রয়েছে এখানে। কোনও ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতেই এই আয়োজন করা হয়েছে। দাদারের শিবাজি পার্কে ডগ স্কোয়াডকেও নিয়ে আসা হয়েছে। সাদা পোশাকে পুলিশ ঘোরার পাশাপাশি নজরদারি রাখা হবে সিসি ক্যামেরা ও ড্রোনের মধ্য দিয়ে। পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, কোনও ব্যাগ নিয়ে শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রবেশ করা যাবে না। ল্যাপটপ বা জলের বোতল নিয়েও প্রবেশ করা নিষিদ্ধ। প্রত্যেককে আলাদা আলাদা করে তল্লাশি করার পরই অনুষ্ঠানে প্রবেশ করতে দেওয়া হবে। প্রসঙ্গত, শিবাজি পার্কের সঙ্গে শিব সৈনিকদের আলাদা অনুভূতি জড়িয়ে রয়েছে। এখানেই দলের প্রতিষ্ঠাতা প্রয়াত বাল ঠাকরে দশেরা সমাবেশে বক্তব্য করতেন। আর সেই ঐতিহ্য বজায় রেখে উদ্ধব ঠাকরেও এখানেই শপথ নেবেন।

বুধবারই পুলিশের শীর্ষ অধিকর্তা সহ যুগ্ম কমিশনার বিনয় চৌবে শপথ অনুষ্ঠানের জায়গা পরিদর্শন করে গিয়েছেন। রাজনৈতিক নেতা সহ শিবসেনা দলের নেতৃত্ব, বলিউড সেলেব, ব্যবসায়ী–শিল্পপতিরা থাকরের শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন। কংগ্রেস প্রেসিডেন্ট সোনিয়া গান্ধী, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের অনুষ্ঠানে আসার সম্ভাবনা রয়েছে।

English summary
uddhav thackreys oath taking ceremony at shivaji park deployed 2000 police personal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X