• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কখনই বলিনি আমি ফিরব! ফড়নবিশকে কটাক্ষ করলেন ঠাকরে

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে কটাক্ষ করলেন দেবেন্দ্র ফড়নবিশকে। দেবেন্দ্র ফড়নবিশ উদ্ধব ঠাকরের ফেরা নিয়ে মন্তব্য করেছিলেন। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় মিম ছড়ায়। রাজ্য বিজেপি পরিষদীয় নেতা দেবেন্দ্র ফড়নবিশকে মহরাষ্ট্রের বিরোধী নেতা বলে ঘোষণা করেছেন স্পিকার নানা পাটোলে।

কখনই বলিনি আমি ফিরব! ফড়নবিশকে কটাক্ষ করলেন ঠাকরে

দেবেন্দ্র ফড়নবিশকে বন্ধু বলেই উল্লেখ করেছেন উদ্ধব ঠাকরে। তিনি ফড়নবিশকে বিরোধী নেতা হিসেবে দেখবেন না বলে জানিয়েছেন। দ্বিধা সরিয়ে রেখে উদ্ধব ঠাকরে বলেছেন, দেবেন্দ্র ফড়নবিশ তাঁর দীর্ঘদিনের বন্ধু। অভিনন্দনসূচক বক্তৃতায় ঠাকরে বলেছেন, তিনি কখনই বলেননি তিনি ফিরে যাবেন। তিনি সভাকে এবং মহারাষ্ট্রের মানুষকে আশ্বস্ত করে বলেন, তিনি মধ্যরাতে কিচুই করবেন না। মানুষের স্বার্থে তিনি কাজ করবেন বলে জানিয়েছেন। এখানে ঠাকরে ২৩ নভেম্বর শনিবার ভোরের কথাই উল্লেখ করতে চেয়েছেন। যেখানে ফড়নবিশ মুখ্যমন্ত্রী আর অজিত পাওয়ার উপমুখ্যমন্ত্রী হিসেবে শপথ গ্রহণ করেছিলেন।

বিধানসভাকে আশ্বস্ত করে মুখ্যমন্ত্রী বলেন, এই সরকারের উদ্দেশ্য শুধু কৃষকদের ঋণ মকুবই নয়, তাদের ভয়ও দূর করতে চায় সরকার।

এনসিপির মন্ত্রী জয়ন্ত পাটিল অবশ্য দেবেন্দ্র ফড়নবিশকে কটাক্ষ করেন। তিনি বলেছেন, ফড়নবিশ বলছেন, তিনি ফিরবেন। কিন্তু তিনি এটা বলেননি কোথায় বসবেন তিনি। এই মুহুর্তে তিনি বড় পদে রয়েছেন ( বিরোধী দলনেতা), যা কিনা মুখ্যমন্ত্রীর পদের সমান।

 ভারত জুড়েই হবে এনআরসি! এবার সুর চড়ালেন রাজনাথ ভারত জুড়েই হবে এনআরসি! এবার সুর চড়ালেন রাজনাথ

English summary
Uddhav Thackeray taunts former CM Devendra Fadnavis over his comments I will return. Thackeray said Fadnavis is a good friend of him for a long time.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X