• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তাদের হিন্দুত্ব থালি আর ঘন্টায় সীমাবদ্ধ নেই! বিজেপিকে মহারাষ্ট্রের সরকার ফেলার চ্যালেঞ্জ উদ্ধবের

বিহারে (bihar) বিজেপির(bjp) নির্বাচনী প্রতিশ্রুতির কড়া সমালোচনায় মহারাষ্ট্রের (maharashtra) মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে ( uddhav thackeray)। প্রসঙ্গত বিজেপি তাদের নির্বাচনী প্রতিশ্রুতিতে বলেছে সবাইকে বিনা পয়সায় করোনার টিকা দেওয়া হবে। যার সমালোচনা করেছেন উদ্ধব। পাশাপাশি তাঁর ১১ মাসের সরকার ফেলার জন্য বিজেপিকে চ্যালেঞ্জ জানিয়েছেন উদ্ধব।

প্রেসিডেন্ট নির্বাচনে প্রচারে ব্যস্ত প্রাক্তনী! ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে যে আবেদন রাখলেন ওবামা

বিজেপিকে নিশানা উদ্ধবের

বিজেপিকে নিশানা উদ্ধবের

উদ্ধব বলেছেন, বিহারে কোভিডের টিকা ফ্রিতে দেওয়ার কথা বলছেন আপনারা। তাহলে ধরে নিতে হবে সেখানে বাংলাদেশ কিংবা কাজাখস্তানের মানুষেরাও রয়েছেন। এইভাবে মন্তব্য যাঁরা করছেন, তাঁদের লজ্জিত হওয়া উচিত বলেও মন্তব্য করেছেন উদ্ধব। কেননা বিজেপি এখনও কেন্দ্রে ক্ষমতায় রয়েছে।

সরকার ফেলার চ্যালেঞ্জ

সরকার ফেলার চ্যালেঞ্জ

মহারাষ্ট্রে শিবসেনা কংগ্রেস-এনসিপির সরকার একবছর হতে চলল। সেই প্রসঙ্গে উদ্ধব ঠাকরে বলেন, তিনি মুখ্যমন্ত্রী হওয়ার পর থেকে হুমকি দেওয়া হচ্ছে সরকার ফেলে দেওয়া হবে। এব্যাপারে তিনি চ্যালেঞ্জ জানান। বলেন যদি সাহস থাকে সরকার ফেলে দেখান।

রাজ্যপালকে আক্রমণ

রাজ্যপালকে আক্রমণ

শিবসেনার দশের সভা থেকে রাজ্যপাল ভগত সিং কোশিয়ারিকেও আক্রমণ করেন উদ্ধব। তাঁর হিন্দুত্ব নিয়ে প্রশ্ন তোলায় আক্রমণ করেন উদ্ধব। প্রসঙ্গত সম্প্রতি মহারাষ্ট্রের রাজ্যপাল প্রশ্ন তুলেছিলেন, সেনা নেতা কি ধর্ম নিরপেক্ষ হয়ে গিয়েছেন।

এব্যাপারে আক্রমণ করতে গিয়ে উদ্ধব বলেন, তাদের হিন্দুত্ব অনেক পুরনো। বিজেপির হিন্দুত্ব থেকে আলাদা। বালাসাহেব ঠাকরে যখন হিন্দুত্বের কথা বলেছিলেন, তখন অন্যরা এই শব্দ উচ্চারণ করেননি, বলেছেন উদ্ধব। যদি তা আগেই উচ্চারণ করেছেন, প্রয়োজন হলে আবারও উচ্চারণ করবেন বলে জানিয়েছেন তিনি।

তাদের হিন্দুত্ব থালি আর ঘন্টায় সীমাবদ্ধ নেই

তাদের হিন্দুত্ব থালি আর ঘন্টায় সীমাবদ্ধ নেই

বিজেপিকে আক্রমণ করতে গিয়ে উদ্ধব বলেন, তাদের হিন্দুত্ব মন্দির, মূর্তি, থালি আর ঘন্টায় সীমাবদ্ধ নেই। তাদের হিন্দুত্ব হল তাদের জাতীয়তাবাদ। মহারাষ্ট্রে আপনারা গরু সুরক্ষার জন্য আইন পাশ করিয়েছিলেন। কিন্তু তা কেন করেননি গোয়ায় প্রশ্ন করেছেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী।

কঙ্গনা রানাওয়াতকে আক্রমণ

কঙ্গনা রানাওয়াতকে আক্রমণ

কঙ্গনা রানাওয়াত মুম্বইয়ে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করেছিলেন। এর প্রেক্ষিতে উদ্ধব বলেন, কিছু মানুষ মুম্বইতে আসনে রুটি, রুজির জন্য। কিন্তু শহরকে তারা গালাগালি করেন।

সাভারকর হলে দশেরার সভা

সাভারকর হলে দশেরার সভা

প্রতিবছর শিবাজি পার্কে শিবসেনার দশেরার সভফা হয়। কিন্তু করোনা সংক্রমণের কারণে দাদারের সাভারকার হলে সেই সভা করা হয়।

Puja Special : বিজয়া দশমীতে মহিষাদল রাজবাড়িতে রাজ পরিবারের সদস্যাদের সিঁদুর খেলা

English summary
Uddhav Thackeray slams BJP over their poll promises of free Covid-19 vaccines in Bihar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X