• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হিন্দুত্ববাদে অনড়, মহাআঘাড়ি জোটে থেকেই রামমন্দির নির্মাণে কোটি টাকা দেওয়ার কথা ঘোষণা উদ্ধব ঠাকরের!

Google Oneindia Bengali News

আগেই জানিয়ে দিয়েছিলেন যে কংগ্রেস ও এনসিপির সঙ্গে জোটে থাকলেও রামমন্দির নির্মাণে শরিক হতে চায় তাঁর দল। সেই উদ্ধব ঠাকরে আজ অযোধ্যায় গিয়ে রামমন্দির নির্মাণে অর্থ সাহায্যের কথা ঘোষণা করতেই তোলপার হয় মহারাষ্ট্র রাজনীতি। এদিন রামমন্দির নির্মাণের জন্য এক কোটি টাকা দেওয়ার কথা জানিয়ে দিয়ে বিজেপিকেও নিশানা করেন উদ্ধব। পাশাপাশি জানিয়ে দেন, হিন্দুত্ব অ্যাজেন্ডাতে তাঁরা অনড়।

রামমন্দির ট্রাস্টে থাকতে চায় শিবসেনা

রামমন্দির ট্রাস্টে থাকতে চায় শিবসেনা

শুক্রবার কেন্দ্রকে লেখা এক চিঠিতে উদ্ধব ঠাকরে দাবি তোলেন যাতে ১৫ সদস্যের রাম মন্দির ট্রাস্টে শিবসেনাকে অন্তর্ভুক্ত করা হয়। এব্যাপারে শিবসেনা নেতা প্রতাপ সারনায়েক রাম জন্মভূমি আন্দোলনে শিবসেনার অবদানের কথা স্মরণ করিয়ে দিয়েছেন। শিবসেনা নেতা আরও দাবি করেছেন শিবসেনার প্রতিষ্ঠাতা বালসাহেব ঠাকরে বাবরি মসজিদ ধ্বংসের কৃতিত্ব দাবি করেছিলেন।

সরকারের ১০০ দিন পূর্তি উপলক্ষে অযোধ্যায় উদ্ধব

সরকারের ১০০ দিন পূর্তি উপলক্ষে অযোধ্যায় উদ্ধব

এদিকে শনিবার মহা আঘআড়ি সরকারের ১০০ দিন পূর্তি উপলক্ষে অযোধ্যায় যান উদ্ধব ঠাকরে। অবশ্য এর আগেই শিবসেনা নেতা সঞ্জয় রাউতের নেতৃত্বে এক প্রতিনিধিদল অযোধ্যায় পৌঁছে যায়। আজ শিবসেনা প্রধানের সঙ্গে সঞ্জয় রাউত ছাড়াও ছিলেন তাঁর ছেলে আদিত্য ঠাকরে।

রামমন্দির নির্মাণে ১ কোটি টাকা দেবেন উদ্ধব!

রামমন্দির নির্মাণে ১ কোটি টাকা দেবেন উদ্ধব!

অযোধ্যায় পৌঁছে শিবসেনা প্রধান সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, 'গত দেড় বছরে এটি আমার তৃতূয় অযোধ্যা সফর। আমি এখানে রামলালার আশীর্বাদ নিতে এসেছি। এখানে আজ আমি পুজো দেব।' এরপর তিনি বলেন, 'আমি আজ রামমন্দির নির্মাণের জন্য ১ কোটি টাকা অর্থ সাহায্যের কথা ঘোষণা করতে চাই। অবশ্য এই টাকা আমার ট্রাস্ট থেকে দেওয়া হবে।'

হিন্দুত্ব নিয়ে বিজেপিকে আক্রমণ উদ্ধবের

হিন্দুত্ব নিয়ে বিজেপিকে আক্রমণ উদ্ধবের

এরপর তিনি বিজেপিকে আক্রমণ করে বলেন, 'আমি বিজেপি থেকে আলাদা হয়েছি, হিন্দুত্ববাদ থেকে নয়। বিজেপি মানেই হিন্দুত্ব নয়। হিন্দুত্ব আলাদা, বিজেপি আলাদা। আজ আমার সঙ্গে এখানে গেরুয়া পরিবারের অনেক সদস্য রয়েছেন।'

উদ্ধবের এই ঘোষণায় অশ্বস্তিতে কংগ্রেস-এনসিপি

উদ্ধবের এই ঘোষণায় অশ্বস্তিতে কংগ্রেস-এনসিপি

তবে শিবসেনার এই রাম মন্দির নির্মাণের জন্য অর্থ সাহায্যের বিষয়টি কেমন চোখে দেখছে জোট শরিকরা? এখনও পর্যন্ত কংগ্রেস বা এনসিপির তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া না গেলেও সূত্রের খবর, উদ্ধব ঠাকরের এই ঘোষণার জেরে বেশ অশ্বস্তিতে রয়েছে কংগ্রেস ও এনসিপি।

English summary
uddhav thackeray in ayodhya, announced donation of rs 1 crore for ram temple construction
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X