• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

গ্রামে বিজেপি নেতাদের প্রবেশে বাধা! যোগী রাজ্যে জেলবন্দী রাজনীতিবিদ শ্রীকান্ত ত্যাগীর সমর্থনে মহাপঞ্চায়েত

  • |
Google Oneindia Bengali News

মহিলার শ্লীলতাহানির পাশাপাশি গাড়িতে রাজ্য সরকারের প্রতীকের অপব্যবহারের অভিযোগ। যার জেরে উত্তর প্রদেশের (uttar pradesh) যোগী প্রশাসন শ্রীকান্ত ত্যাগী (Shrikant Tyagi) নামে এক রাজনীতিবিদকে গ্রেফতার করেছে। তারই সমর্থনে মহাপঞ্চায়েত। উত্তর প্রদেশের নয়ডায় (Noida) হওয়া মহাপঞ্চায়েতে হাজির ত্যাগী সম্প্রদায়ের মানুষজন।

বিভিন্ন জায়গা থেকে হাজির মানুষজন

বিভিন্ন জায়গা থেকে হাজির মানুষজন

নয়ডার গেঝা গ্রামের রামলীলা ময়দানে এদিন সকাল ১০ টা থেকে মহাপঞ্চায়েত শুরু হয়। শুধু স্থানীয়রাই নন, পশ্চিম উত্তর প্রদেশের গাজিয়াবাদ, মুজফফরনদর, বুলন্দশহর, বাদপত এবং হাপুড়ের মতো জায়গা থেকে কয়েকশো ত্যাগী সম্প্রদায়ের সদস্যরাসেখানে হাজির হয়েছিলেন।

বিজেপি নেতাদের প্রবেশ নিষিদ্ধ

বিজেপি নেতাদের প্রবেশ নিষিদ্ধ

গেঝা গ্রামের প্রবেশ পথে একটি ব্যানার টানানো হয়েছিল মহা পঞ্চায়েতের তরফ থেকে সেখানে লেখা গ্রামে বিজেপি নেতাদের প্রবেশ নিষিদ্ধ।
তবে নয়ডায় বহু পুলিশ মোতায়েন করা হয়েছে। আনা হয়েছিল র‍্যাপিড অ্যাকশন ফোর্সও। পুলিশের তরফে জানানো হয়েছে সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে গৌতম বুদ্ধ নগর লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদমহেশ শর্মার অফিস এবং হাসপাতালে নিরাপত্তা ব্যবসা জোরদার করা হয়েছে। ত্যাগী সম্প্রদায় মহেশ শর্মার ভূমিকায় অসন্তুষ্ট হওয়ার কারণেই এই ব্যবস্থা বলে সূত্রের খবর। শ্রীকান্ত ত্যাগীর বিরুদ্ধে অভিযোগ সামনে আসার পরে
মহেশ শর্মা ত্যাগী সম্প্রদায়ের বিরুদ্ধে অবমাননাকর শব্দ ব্যবহার করেন বলে অভিযোগ।

নয়ডায় ট্রাফিক নিয়ন্ত্রণ

নয়ডায় ট্রাফিক নিয়ন্ত্রণ

এই মহাপঞ্চায়েতের কারণে পশ্চিম উত্তর প্রদেশের কিছু অংশে গাড়ি, মোটর সাইকেল এবং ট্র্যাক্টরে প্রচুর লোক আসার কারণে নয়ডায় বেশ কিছু জায়গায় ট্র্যাফিক রুট ঘুরিয়ে দেওয়া হয়।

নিজেকে বিজেপি নেতা বলে দাবি করেছিলেন শ্রীকান্ত

নিজেকে বিজেপি নেতা বলে দাবি করেছিলেন শ্রীকান্ত

শ্রীকান্ত ত্যাগীর বিরুদ্ধে নয়ডার ৯৩বি গ্রান্ড ওম্যাক্স সোস্যাইটির এক মহিলার শ্লীলতাহানির অভিযোগ উঠেছিল। অভিযোগের চার দিন পরে ৯ অগাস্ট তাঁকে মিরাট থেকে গ্রেফতার করে উত্তর প্রদেশ পুলিশ। নিয়ে একটা সময়ে নিজেকে বিজেপি নেতা বলে পরিচয় দিলেও দল তা মেনে নেয়নি।

নন্দীগ্রামে সমবায় নির্বাচনে সব আসনে হার বিজেপির! পঞ্চায়েত নির্বাচনে শুভেন্দু অধিকারীকে চ্যালেঞ্জ তৃণমূলেরনন্দীগ্রামে সমবায় নির্বাচনে সব আসনে হার বিজেপির! পঞ্চায়েত নির্বাচনে শুভেন্দু অধিকারীকে চ্যালেঞ্জ তৃণমূলের

English summary
Tyagi community has started Mahapanchayat in support of jailed Shrikant Tyagi in Noida in UP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X