• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মহারাষ্ট্রে মহারণ! উদ্ধব ঠাকরের ফার্ম হাউসে ঢোকার চেষ্টা, গ্রেফতার রিপাবলিক টিভির ২ সাংবাদিক

  • |

সুশান্ত সিং হত্যা রহস্যের রেশ ধরে ক্রমেই নতুন মোড় নিচ্ছে কঙ্গনা রানাওয়াত বিতর্ক। গত কয়েকদিন ধরেই এই বিতর্কিত বলিউড অভিনেত্রী ও মহারাষ্ট্র সরকারের মধ্যে বাগযুদ্ধ লেগেই রয়েছে। এমতাবস্থায় এবার শিবসেনার রোষের মুখে পড়লেন রিপাবলিক টিভির দুই সাংবাদিক।

বাগযুদ্ধে বিতর্কিত সাংবাদিক অর্ণব গোস্বামী

বাগযুদ্ধে বিতর্কিত সাংবাদিক অর্ণব গোস্বামী

এদিকে গত মাস থেকেই সুশান্ত কাণ্ডে রিয়া চক্রবর্তীর হয়ে পক্ষপাতিত্বের অভিযোগে ওঠে মুম্বই পুলিশের বিরুদ্ধে। এরপরেই এই ইস্যুতে মহারাষ্ট্র সরকারের বিরুদ্ধে তোপ দাগতে থাকেন কঙ্গনা। এদিকে এই ইস্যুতেই টিভি চ্যানেলে বসেই একাধিক শিবসেনা নেতাদের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন ‘প্রখ্যাত' সাংবাদিক তথা রিপাপলিক প্রধান অর্ণব গোস্বামী। পাশাপাশি আরও অন্যান্য ইস্যুতে ঠিক ভুল বিচার না করে মোদী সরকারের তোষামোদ করায় অর্ণব গোস্বামীর সাংবাদিক স্বত্ত্বা নিয়েই প্রশ্ন তুলেছেন সমাজের একটা বড় অংশের মানুষ।

কি হয়েছিল মঙ্গলবার রাতে ?

কি হয়েছিল মঙ্গলবার রাতে ?

সূত্রের খবর, মঙ্গলবার রাতে মহারাষ্ট্রের রায়গড় জেলায় মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের ফার্মহাউসে তদন্তমূলক রিপোর্টিং করতে যান রিপাপলিক টিভির রিপোর্টার অনুজ কুমার ও চিত্র সাংবাদিক যশপালজিৎ সিং। তখনই তাদের গতিবিধি দেখে ওই ফার্ম হাউসে থাকা নিরাপত্তা রক্ষীর সন্দেহ হয়। এমনকী ওই দুই সাংবাদিক জোর করে ফার্ম হাউসে ঢুকতে চেষ্টা করেন বলেও অভিযোগ করেন কর্তব্যরত নিরাপত্তা রক্ষী।

৫ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ

৫ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ

সূত্রের খবর, ফার্ম হাউসে ঢুকতে বাধা দিলে রিপাপলিকের ওই সাংবাদিকেরা সিকিউরিটি গার্ডকে মারধরও করেন বলে অভিযোগ। অবস্থা হাতের বাইরে যাচ্ছে দেখে তখনই পুলিশে খবর দেন ওই সিকিউরিটি গার্ড। এরপর রায়গাদ পুলিশের তরফে এদিন তাদের আদালতে তোলা হলে তাদের পাঁচ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন বিচারক।

 প্রতিহিংসার রাজনীতির অভিযোগ

প্রতিহিংসার রাজনীতির অভিযোগ

এদিকে সাংবাদিক গ্রেফতারির ঘটনায় ইতিমধ্যেই তীব্র চাঞ্চল্য দেখা দিয়েছে মুম্বইয়ের রাজনীতির ময়দানে। কঙ্গনার অফিস ভাঙার পর এবার সাংবাদিক গ্রেফতারিতে অনেকেই উদ্ধব ঠাকরের বিরুদ্ধে প্রতিহিংসার রাজনীতি করার অভিযোগে সরব হয়েছেন। উল্টোদিকে এই গোটা ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করা হয়েছে রিপাপলিক টিভির তরফে। সাংবাদিকদের অধিকারে হস্তক্ষেপ করে বেআইনি ভাবে ঠাকরের সরকার ওই দুই সাংবাদিককে গ্রেফতার করেছে বলে অভিযোগ করেছে রিপাপলিক টিভি।

মমতা সরকারকো উখারকে ফেক দেনা হ্যায়: জেপি নাড্ডা

৪৩ বছরের ইতিহাসে প্রথম, রাজ্যসভার ডেপুটি চেয়ারপার্সন পদও হাতছাড়া হতে চলেছে কংগ্রেসের

English summary
two republic tv journalists arrested for trying to break into maharashtra cm uddhav thackerays farmhouse
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X