• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কৃষি বিল নিয়ে এবার বিজেপি শাসিত রাজ্যে জোটে ফাটল! ২ বিধায়কের ইস্তফার হুঁশিয়ারি

কৃষি বিল নিয়ে এবার শাসক বিজেপির জোটেই ভাঙন। হরিয়ানায় বিজেপি সরকারকে সমর্থনকারী জননায়ক জনতা পার্টির দুই বিধায়ক কৃষি বিলের বিরুদ্ধে কৃষকদের আন্দোলনে সামিল হয়েছেন। প্রসঙ্গত উল্লেখ্য জননায়ক জনতা পার্টি নেতা দুষ্মন্ত চৌতালা হরিয়ানার উপমুখ্যমন্ত্রীও বটে।

রাজ্যে আইনশৃঙ্খলার অবনতির অভিযোগ! সংসদের বাইরে প্রতিবাদ রাজ্যের বিজেপি সাংসদদের

কৃষক আন্দোলনের পাশে হরিয়ানার ২ বিধায়ক

কৃষক আন্দোলনের পাশে হরিয়ানার ২ বিধায়ক

বারওয়ালার বিধায়ক যোগী রাম সিহাগ এবং সাহাবাদের বিধায়ক রামকরণ কালা কৃষিবিলের বিরুদ্ধে আন্দোলন করা কৃষকদের পাশে দাঁড়িয়েছেন। হিসার ও চণ্ডীগড়ের মধ্যে সংযোগকারী জাতীয় সড়কে বিক্ষোভে অংশ নেওয়া কৃষকদের আন্দোলনের পাশে দাঁড়াতে দেখা যায় সিহাগকে।

কৃষকরা দাবি তুললেই ইস্তফা

কৃষকরা দাবি তুললেই ইস্তফা

বারওয়ালার বিধায়ক যোগী রাম সিহাগ বলেছেন, যদি সাধারণ মানুষ থেকে কৃষক, দাবি করেন, তাঁর ইস্তফা দেওয়া উচিত, তাহলে তিনি ইস্তফা দেবেন।

চিন্তায় পরিবর্তন

চিন্তায় পরিবর্তন

সিহাগ বলেছেন, তিনি আগে ভাবতেন বিলটি কৃষকদের পক্ষে উপকারী। কিন্তু প্রস্তাবিত আইন পড়ার পরে তাঁর মনে হয়েছে, বিলটিকে প্রত্যাহার করা উচিত। দলের বৈঠকেও তিনি বিষয়টি তুলবেন বলে জানিয়েছেন। তিনি বলেন, বিলটি আইনে পরিণত হলে, কৃষি শ্রমিকরা সব থেকে বেশি ক্ষতিগ্রস্ত হবেন। তিনি বলেন, ক্যাপিটালিস্টরা সব গম ও চাল কিনে নেবে। সরকারের হাতে আর কিছুই থাকবে না।

হরিয়ানায় নির্বাচনে কৃষকদের গুরুত্বপূর্ণ ভূমিকা

হরিয়ানায় নির্বাচনে কৃষকদের গুরুত্বপূর্ণ ভূমিকা

হরিয়ানার নির্বাচনে বরাবরই কৃষকরা গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়ে থাকেন। আর তার মধ্যে জেজেপির পারফরমেন্সে কৃষকদের ভূমিকাও গুরুত্বপূর্ণ। ২০১৯-এর বিধানসভা নির্বাচনে জননায়ক জনতা পার্টি ৯০ টি আসনের মধ্যে ১০ টি আসন দখল করেছিল।

English summary
Two JJP MLAs from Haryana joins protest of farmers, who are opposing farm bill
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X