• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কংগ্রেসের মহাপতন মোদী-দূর্গে! আসন্ন রাজ্যসভা ভোটের আগে ফের নিখোঁজ বিধায়করা

মধ্যপ্রদেশের কংগ্রেসে মহাভাঙনের পর এবার মোদী রাজ্য গুজরাতেও তেমনই ইঙ্গিত মিলছে। রাজ্যসভা ভোটের আগে এবার বিজেপির দুর্গ গুজরাতেও কংগ্রেসের শিবিরে মহাসংকট দেখা দিচ্ছে বলে খবর। এমন পরিস্থিতিতে নতুন একটি খবর উঠে আসছে গুজরাত থেকে।

গুজরাত কংগ্রেসে মহাভাঙন!

গুজরাত কংগ্রেসে মহাভাঙন!

রাজ্যসভা ভোটের আগে , গুজরাত কংগ্রেসে মহাভাঙন পরিলক্ষিত হচ্ছে। পদ্মশিবিরের দূর্গ গুজরাতে কংগ্রেসের ২জন বিধায়ক ইতিমধ্যেই সংযোগ বিচ্ছিন্ন করেছেন। ফলে ফের একবার মধ্যপ্রদেশ, কর্ণাটক মডেল গুজরাতে রাজ্যসভা ভোটে 'রিপিট' হতে পারে বলে মনে করা হচ্ছে।

শনিবার বিকেল থেকে উধাও কংগ্রেস বিধায়করা

শনিবার বিকেল থেকে উধাও কংগ্রেস বিধায়করা

জানা গিয়েছে, গুজরাতের লিমডি আসন ও ধারি আসনের দুই বিধায়ক আপাতত সংযোগের বাইরে। তাঁদের শনিবার বিকেল থেকেই খুঁজে পাওয়া যাচ্ছে না। আর রাজ্যসভা ভোটের আগে এমন ঘটনা নিঃসন্দেহে বড় ধাক্কা হয়ে উঠতে পারে গুজরাত কংগ্রেসের জন্য।

রাজ্যসভা ভোট নিয়ে কংগ্রেসে দ্বন্দ্ব

রাজ্যসভা ভোট নিয়ে কংগ্রেসে দ্বন্দ্ব

জানা গিয়েছে, রাজ্যসভা ভোটের প্রার্থীপদ নিয়ে কংগ্রেসে দ্বন্দ্ব শুরু হয়। লিমডি কেন্দ্রের কংগ্রেস বিধায়ক সোমা প্যাটেল চেয়েছিলেন তাঁর ঘনিষ্ঠ কোলি প্যাটেলকে কংগ্রেস টিকিট দিক। অন্যদিকে, তাঁর প্রস্তাব নস্যাৎ করে শক্তি সিং গোহিল ও ভরত সিং সোলাঙ্কিকে এই রাজ্যসভা আসনের টিকিট দেয় কংগ্রেস। আর তা থেকেই সূত্রপাত কলহের।

গুজরাতে কংগ্রেস ঘর গোছাতে ব্যস্ত

গুজরাতে কংগ্রেস ঘর গোছাতে ব্যস্ত

কংগ্রেসের ভিতরে ক্রমাগত বেড়ে চলা দ্বন্দ্বের জন্য ইতিমধ্যেই গুজরাতের কংগ্রেস নেতৃত্ব দলের বিধায়কদের জয়পুরের বিলাসবহুল রিসর্টে রাখতে চলেছে বলে খবর। এরমধ্যে ২ জন বিধায়কের নিখোঁজ হওয়ার বার্তা রীতিমতো গুরুত্ব পাচ্ছে।

 পার্টি লাইনের বাইরে ৫জন!

পার্টি লাইনের বাইরে ৫জন!

জানা গিয়েছেস গুজরাতে কংগ্রেসের রাজ্যসভার টিকিট বণ্টন নিয়ে সংকটের জেরে ত্রস্ত কংগ্রেস হাইকম্যান্ড। সেখানে এই টিকিট বণ্টন নিয়ে সংকটের ফলে পার্টিলাইনের বাইরে গিয়ে ৫ বিধায়ক দলের বিরুদ্ধে ভোট দেবে বলে খবর । এমন পরিস্থিতিতে ২৬ মার্চ রাজ্যসভা ভোটের আগে পরিস্থিতি কোনদিকে যায়, সেদিকে নজর গোটা রাজনৈতিক মহলের।

শোভনকে মেয়র পদপ্রার্থী করবে না তৃণমূল! রত্নার কথায় 'জল্পনা’ আরও বাড়ল

English summary
Two Gujarat Congress MLAs in Gujarat go incommunicado before Rajya Sabha Poll .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X