India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ব্যাঙ্ক ধর্মঘটে আজ এটিএম পরিষেবায় প্রভাব পড়ার আশঙ্কা

Google Oneindia Bengali News

৮ ও ৯ জানুয়ারির ব্যাঙ্ক ধর্মঘটের জেরে নাকাল সাধারণ মানুষ। মঙ্গলবার দেশ জুড়ে ধর্মঘটের ডাক দিয়েছে ইউনাইটেড পোরাম অব ব্যাঙ্ক ইউনিয়নস-এর আওতায় থাকা সাধারণ কর্মী ও অফিসারদের ৯ টি ইউনিয়ন। রাষ্ট্রায়ত্ত ও গ্রামীণ ব্যাঙ্কের পাশাপাশি এতে সামিল বিদেশী ও বেসরকারি ব্যাঙ্কগুলি।

ব্য়াঙ্ক ধর্মঘটে আজ এটিএম পরিষেবায় প্রভাব পড়ার আশঙ্কা
মনে করা হচ্ছে বেশ কয়েকটি ব্যাঙ্ক এই ধর্মঘটের আওতায় থাকার ফলে ব্যাঙ্কের সাধারণ পরিষেবাতে তার প্রভাব পড়তে পারে। তবে এসবিআই সহ বেশ কয়েকটি বেসরকারী ব্যাঙ্কে এর প্রভাব নাও পড়তে পারে বলে মনে করা হচ্ছে। তবে এটিএমন-এর পরিষেবা এদিন কতটা সচল থাকে, তা নিয়ে উঠছে প্রশ্ন।

উল্লেখ্য, ২ দিনের ধর্মঘটের পর এই সপ্তাহে বেশিরভাগ ব্যাঙ্কই আর মাত্র ৩ দিন খোলা থাকবে। কারণ , তারপরই মাসের দ্বিতীয় শনিবার হিসাবে বন্ধ থাকবে কয়েকটি ব্যাঙ্ক। ন্যাশনাল কনফিডারেশন অফ ব্যাঙ্ক অ্যাম্প্লউজের প্রতিনিধি সিদ্ধার্থ খাঁ জানিয়েছেন , স্টেট ব্যাঙ্ক , ইন্ডিয়ান ওভার্সিস ব্যাঙ্ক সহ বেশ কয়েকটি ব্যাঙ্কের পরিষেবা সচল থাকলেও, বেশ কয়েকটি ব্যাঙ্কের সামনে ধর্নার বসছেন ধর্মঘটীরা।

English summary
With bank employees unions joining the two-day Bharat Bandh, services in the banking sector is likely to be hit today during the strike. Several PSU bank branches may be closed as employee unions plan to gather outside the office to protest against a host of issues affecting the banking industry during the two-day bank strike.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X