গরু চুরির অভিযোগে যোগীর রাজ্যে দুই দলিত যুবককে মারধরের অভিযোগ

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

মন্দির থেকে গরু চুরির অভিযোগে দুই দলিত যুবককে ব্যাপক মারধর করে মাথা কামিয়ে দেওয়ার অভিযোগ। ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের বালিয়ায়।

গরু চুরির অভিযোগে যোগীর রাজ্যে দুই দলিত যুবককে মারধরের অভিযোগ

অভিযোগ, গোরক্ষকরা দুই দলিত যুবকের চোখ বেধে দেয়। মাথা কামিয়ে দেওয়ার পর গলায় 'গরু চোর' প্ল্যাকার্ড ঝুলিয়ে দিয়ে এলাকায় ঘোরায় গোরক্ষকরা।

জানা গিয়েছে দুজন হল, কাছেরই গ্রামের কৃষক। বছর বাইশের উমা ও সনুকে গরু চুরির অভিযোগে গ্রেফতার করা হয়েছে। একইসঙ্গে মারধরের অভিযোগে অপর এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

বালিয়ার রসরায় গাজিপুরের রাস্তায় দুই যুবকের হাতে দুটি গরুর বাচ্চা দেখে স্থানীয় মন্দিরের পুরোহিত অ্যালার্ম বাজান। ভোর ৫ টা নাগাদ দুই যুবকে গরু বাচ্চা নিয়ে হাঁটতে দেখা যায়। স্থানীয় নাথ বাবা মাথিয়া মন্দিরের পুরোহিত তাঁদেরকে চিহ্নিত করেন। এরপরেই স্থানীয়রা দুই যুবককে ব্যাপক মারধর করেন। রসরার সার্কেল অফিসার এমনটাই জানিয়েছেন।

গরু চুরির অভিযোগে যোগীর রাজ্যে দুই দলিত যুবককে মারধরের অভিযোগ

দুই যুবকের বিরুদ্ধেই এফআইআর দায়ের করা হয়েছে। তাঁদের অধীনে থাকা দুটি গরুকেও বাজেয়াপ্ত করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। অভিযুক্তদের শাস্তির বন্দোবস্ত করা হবে বলে জানিয়েছে, রসরার এলএইচও জগদীশচন্দ্র যাদব। মারধর করার অভিযোগে গ্রামবাসীদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

English summary
Two Dalits thrashed, paraded with placard reading 'cow thief' for allegedly stealing cows in Ballia in UP

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.