• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

জম্মু ও কাশ্মীরের উধমপুরে পার্ক করা বাসে পরপর বিস্ফোরণ! ৮ ঘন্টার ব্যবধানে একই ঘটনায় রহস্য

  • |
Google Oneindia Bengali News

বুধবার রাতের পর বৃহস্পতিবার সকাল, আটঘন্টার ব্যবধানে জম্মু ও কাশ্মীরের উধমপুরে পার্ক করা বাসে রহস্যজনক দুটি বিস্ফোরণ হয়। এই দুই ঘটনায় এখনও পর্যন্ত দুজনের আহত হওয়ার খবর পাওয়া গিয়েছে। পুলিশ ও অন্য নিরাপত্তা কর্মীরা ঘটনাস্থলে পৌঁছেছেন।

প্রথম বিস্ফোরণের ঘটনাটি রাতের

উধমপুরে প্রথম বিস্ফোরণটি হয় রাত সাড়ে দশটা নাগাদ। একটি পেট্রোল পাম্পের কাছে দাঁড়ানো একটি বাসে। প্রথম বিস্ফোরণেই দুজন আহত হন। তবে তাঁরা আশঙ্কা মুক্ত বলেই জানা গিয়েছে।

দ্বিতীয় বিস্ফোরণ বাসস্ট্যান্ডে

দ্বিতীয় বিস্ফোরণ বাসস্ট্যান্ডে

দ্বিতীয় বিস্ফোরণটি হয় এদিন ভোরে উধমপুর বাসস্ট্যান্ডে। দ্বিতীয় বিস্ফোরণে কারও কোনও আঘাত লাগেনি। তবে এই বিস্ফোরণে বাসের ছাদ ও পিছনের অংশ উড়ে গিয়েছে। দুটি ঘটনার তদন্ত শুরু করেছেন উধমপুর-রিয়াসি রেঞ্জের ডিআইডি।
দ্বিতীয় যে বাসে বিস্ফোরণ হয়েছে, সেটি উধমপুর জেলার বসন্তগড় থেকে এসেছিল এবং সকালেই বসন্তগড়ের দিকে যাওয়ার কথা ছিল।

বিস্ফোরণের তদন্ত শুরু হয়েছে

এদিন সকালে বম্ব ডিসপোসাল স্কোয়াড এবং ডদ স্কোয়াড ঘটনাস্থলে যায়। ডিআইজি সুলেমান চৌধুরী জানিয়েছেন, এই বিস্ফোরণে দু থেকে তিন বাস ক্ষতিগ্রস্ত হয়েছে। বিস্ফোরক এবং অন্য জিনিসগুলি নিয়ে বিস্তারিত তদন্ত শুরু হয়েছে। এছাড়া আহতদেরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে এর পিছনে সন্ত্রাসবাদী কার্যকলাপও উড়িয়ে দেওয়া হচ্ছে না। আশপাশের এলাকার পুলিশকে সতর্ক করা হয়েছে। সতর্কবার্তা জারি করে সন্দেহজনক গাড়িগুলিতে তল্লাশি চালাতেও নির্দেশ দেওয়া হয়েছে।

অমিত শাহের সফরের আগে বিস্ফোরণ

অমিত শাহের সফরের আগে বিস্ফোরণ

৩০ সেপ্টেম্বর কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ জম্মু ও কাশ্মীর সফরে যাওয়ার কথা ছিল। রাজৌরিতে ১ অক্টোবর এবং বারামুলায় ২ অক্টোবর তাঁর সভা করার কথা ছিল। তবে তা পিছিয়ে ৪ অক্টোবর করা হয়েছে। তবে বিস্ফোরণের সঙ্গে সফর পিছানোর কোনও সম্পর্ক নেই।

রান্নার গ্যাসের বেআইনি ব্যবহার রুখতে রেশনিং! গার্হস্থ্য LPG গ্রাহক বছরে পাবেন নির্দিষ্ট সংখ্যক সিলিন্ডাররান্নার গ্যাসের বেআইনি ব্যবহার রুখতে রেশনিং! গার্হস্থ্য LPG গ্রাহক বছরে পাবেন নির্দিষ্ট সংখ্যক সিলিন্ডার

English summary
Two consecutive blasts in 8 hours in parked buses in Udhampur in Jammu and Kashmir
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X