• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নির্বাচনের মুখে দিল্লিতে ঘর ভাঙল কংগ্রেসের, কেজরিওয়াল ঠিক করে দিলেন আপের টার্গেট

মাঝে মাত্র সপ্তাহ তিনেক। তারপরেই দিল্লিতে বিধানসভা নির্বাচনে। তবে তার আগেই কংগ্রেস থেকে আপ-এ যোগদান। বিনয় মিশ্র এবং রাম সিং নেতাজি এদিন শাসক দল আপ-এ যোগ দিয়েছেন। বিনয় মিশ্র হলেন প্রাক্তন কংগ্রেস সাংসদ মহাবল মিশ্রের ছেলে অন্যদিকে রাম সিং বদরপুরের প্রাক্তন বিধায়ক।

বিভিন্ন দল থেকে আপ-এ যোগদান

বিভিন্ন দল থেকে আপ-এ যোগদান

এদিন কংগ্রেস থেকে আপ-এ যোগ দিয়েছেন, বিনয় মিশ্র এবং রাম সিং নেতাজি। এছাড়াও আরও ২ জন যাঁরা সোমবার আপ-এ যোগ দিয়েছেন, তাঁরা হলেন, জয় ভগবান উপকার এবং নবীন দীপু চৌধুরী। গত সপ্তাহে অপর কংগ্রেস নেতা তথা মোতিয়া মহলের পাঁচবারের বিধায়ক সোহেব ইকবাল আপ-এ যোগ দিয়েছিলেন।

আপ-এর কাজে খুশি হয়ে, নতুন দলে যোগ

আপ-এর কাজে খুশি হয়ে, নতুন দলে যোগ

সোমবার দলে আসা নতুন দুই নেতার সঙ্গে পরিচিতি পর্বে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী তথা আপ-এর ন্যাশনাল কনভেনর অরবিন্দ কেজরিওয়াল, উপমুখ্যমন্ত্রী মনীশ শিসোদিয়া এবং দলের সাংসদ সঞ্জয় সিং। সূত্রের খবর অনুযায়ী রাম সিং নেতাজি জানিয়েছেন, আপ-এর কাজে খুশি হয়েই তিনি নতুন দলে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

এবার টার্গেট ৬৭-র বেশি আসন

এবার টার্গেট ৬৭-র বেশি আসন

বর্তমানে দিল্লিতে ৭০ আসনের মধ্যে ৬৭ টি আসনে রয়েছে আপের বিধায়ক। গত সপ্তাহে দলের কর্মীদের সঙ্গে বৈঠকে কেজরিওয়াল জানিয়েছেন, এবার তাদের টার্গেট ৬৭-র বেশি আসন। তিনি বলেছেন, গতবার তারা পেয়েছিলেন ৬৭ টি আসন। এবার কিছুতেই আগেরবারের কম আসন পাওয়া চলবে না। এই সময়ই স্লোগান ওঠে ৭০-এ ৭০ চাই।

বিজেপির বৈঠকে প্রার্থী তালিকা নিয়ে আলোচনা

বিজেপির বৈঠকে প্রার্থী তালিকা নিয়ে আলোচনা

দিল্লিতে আপের মূল প্রতিপক্ষ বিজেপিতে প্রার্থী তালিকা নিয়ে আলোচনা চলছে। মনোজ তিওয়ারি এবং প্রকাশ জাভড়েকর নিয়ে গঠিত কোর কমিটি অমিত শাহের সঙ্গে বৈঠকে বসেছিল রবিবার ৭০ আসনের মধ্যে ৪৫ আসনের প্রার্থী নিয়ে আবোচনা হয়েছে।

English summary
Two Congress leaders from Delhi joins APP due to impressed by their work
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X