• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জঙ্গি নিশানায় এয়ার ইণ্ডিয়ার ২টি বিমান, লাল সতর্কতা জারি দিল্লি বিমানবন্দরে, বাড়ানো হল নিরাপত্তা

  • |

গোয়ান্দা মহলে কানাঘুষো শোনা যাচ্ছিল কয়েকদিন আগে থেকেই। এমনকী গত মুম্বই বন্দর ও দিল্লি বিমানবন্দরে জঙ্গি হামলার হুমকি দিয়ে পাকিস্তানি নম্বর থেকে গত সপ্তাহে কলও এসেছিল এনআইএ-র দফতরে। তারপর থেকেই বাড়ানো হয়েছিল দুই শহরের নিরাপত্তা। এমতাবস্থায় এবার দিল্লি বিমান বন্দরে খালিস্তানি জঙ্গী হামলার আশঙ্কায় নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হল দিল্লি বিমান বন্দর।

জঙ্গি নিশানায় এয়ার ইণ্ডিয়ার ২টি বিমান, লাল সতর্কতা জারি দিল্লি বিমানবন্দরে, বাড়ানো হল নিরাপত্তা

জঙ্গি হানার আশঙ্কায় ইতিমধ্যেই লা সতর্কতা জারি করা হয়েছে গোটা বিমান বন্দর চত্বরেরই। সূত্রের খবর, আগামীকালের দুটি লণন্ডনগামী বিমানে নাশকতার ছক কষেছে জঙ্গিরা। এমনকী কোনভাবেই তাদের লন্ডনে অবতরনও করতে দেওয়া হবে বলেও খালিস্তানি জঙ্গি গোষ্ঠীর তরফে হুঁশিয়ারিও দেওয়া হয়েছে। এদিকে দিল্লি পুলিসের সূত্র অনুসারে, হুমকীটি দেওয়া হয়েছে মূলত শিখ ফর জাস্টিস নামে একটি খালিস্তানি জঙ্গি গোষ্ঠীর তরফে।

জঙ্গিহানার আশঙ্কায় ইতিমধ্যেই বিমানবন্দরের নিজস্ব নিরাপত্তা রক্ষীদের পাশাপাশি দিল্লি পুলিশ সঙ্গে গোটা এলাকার নিরাপত্তা আরও বাড়িয়েছে সিআইএসএফ জওয়ানেরা। এই প্রসঙ্গে বলতে গিয়ে দিল্লি বিমানবন্দরের উচ্চপদস্থ কর্মকর্তা রাজীব রঞ্জন বলেন, “শিখস ফর জাস্টিসের সাথে যুক্ত আতঙ্কবাদী গুরুপতবন্ত সিং পান্নু ইতিমধ্যেই বিমানবন্দরের বেশ কয়েকজনকে লন্ডনগামী দুটি বিমান নিয়ে একাধিক হুমকি দিয়েছেন। আগামীকাল ৫ নভেম্বর নাকি তারা এয়ার ইন্ডিয়ার দুটি বিমানকে লন্ডনে কোনও ভাবেই নামতে দেবে না।” প্রসঙ্গত উল্লেখ্য ১৯৮৪ সালের শিখ বিরোধী দাঙ্গার ৩৬তম বর্ষপূর্তীর প্রাক্কালেই শিখস ফর জাস্টিসের এই হুমকী প্রবল আতঙ্কের সৃষ্টি হয়েছে রাজধানীতে।

কলকাতাঃ অমিত শাহ সফরের আগে চমক, মতুয়া - আদিবাসী মন জয়ে ঢালাও ঘোষণা মুখ্যমন্ত্রীর

চড়ছে উত্তেজনার পারদ! ভোটগণনায় বাধা দিলে ট্রাম্পের বিরুদ্ধে আইনি পদক্ষেপের হুঁশিয়ারি বাইডেন শিবিরের

English summary
Delhi airport targets Khalistani militants on 36th anniversary of anti-Sikh riots
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X