• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কোভিড থেকে আমেরিকাকে বাঁচাতে পারেননি ট্রাম্প, ভারতকে বাঁচিয়েছেন মোদী, ‌মত নাড্ডার

গোটা বিশ্বকে নাজেহাল করে রেখেছে করোনা ভাইরাস। আর স্বাভাবিকভাবে এই মারণ রোগকে চলমান বিহার নির্বাচনের ইস্যু করা হবে না, এটা ভাবা প্রায় অসম্ভব ব্যাপার। বিহারের বিধানসভা নির্বাচনের প্রচারে এসে এক জনসভায় বিজেপির প্রধান জগত প্রকাশ নাড্ডা করোনা ভাইরাস রোগের মোকাবিলা যেভাবে করছে তার জন্য কেন্দ্র সরকারের প্রশংসা করেন। নাড্ডা জানিয়েছেন, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প নিজের দেশে কোভিড–১৯ পরিস্থিতি সামলাতে পারেননি, কিন্তু ভারতের মোদী সরকার দেশকে বাঁচিয়েছে। প্রসঙ্গত, বিহারে তৃতীয় পর্যায়ের ভোটগ্রহণ হবে ৭ নভেম্বর।

কোভিড থেকে আমেরিকাকে বাঁচাতে পারেননি ট্রাম্প, ভারতকে বাঁচিয়েছেন মোদী, ‌মত নাড্ডার

বৃহস্পতিবার বিহারের দ্বারভাঙায় এক জনসভায় গিয়ে নাড্ডা বলেন, '‌মার্কিন নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়েছে এবং ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে অভিযোগ উঠেছে যে তিনি কোভিড–১৯ পরিস্থিতি যথাযথভাবে সামলাতে পারেননি, কিন্তু মোদী জি দেশকে বাঁচিয়েছেন এবং দেশের ১৩০ কোটি জনসংখ্যা সঠিক সময়ে সিদ্ধান্ত নিয়েছে।’‌ বিজেপি কংগ্রেস নেতা রাহুল গান্ধীকেও আক্রমণ করে তাঁর বিরুদ্ধে অভিযোগ এনেছেন যে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নিন্দা করতে গিয়ে কখন জাতীয় স্বার্থের বিরোধিতা করতে শুরু করে দেন তা নিজেও বুঝতে পারেন না।

মহাগাঁটবন্ধনের বিরোধিতা করে, বিজেপি প্রধান জানিয়েছেন যে আরজেডি ও কংগ্রেস সিপিআই (‌এমএল)‌–এর সঙ্গে হাত মিলিয়েছে, যাদের চিন্তাভাবনা ধ্বংসাত্মক। নাড্ডা বলেন, '‌এটা শুধু নির্বাচন নয়, যেখানে প্রার্থীকে জেতানোর জন্য ভোট দেওয়া হবে। এর ওপর বিহারের ভবিষ্যত নির্ভর করছে।’‌ বিহার বিধানসভা নির্বাচনের তৃতীয় ও শেষ নির্বাচনের প্রচার বৃহস্পতিবার, এরপর ২.‌৩৫ কোটি ভোটার সিদ্ধান্ত নেবেন ১২০০ প্রার্থীর ভবিষ্যত কি হতে চলেছে। বিহারের শেষ নির্বাচন হবে উত্তর বিহারের ১৯টি জেলার ৭৮টি কেন্দ্রে।

বাঁকুড়ায় যাচ্ছেন শুভেন্দু, নতুন জল্পনা রাজনৈতিক মহলে, শুভেন্দুকে নিয়ে কী বললেন অমিত শাহ

English summary
trump could not save his country from covid but modi save india said j p nadda
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X