• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিলেন ৬ বিধায়ক

Google Oneindia Bengali News

এক বছরেই মোহভঙ্গ। তৃণমূল ছেড়ে এবার বিজেপিতে যোগ দিলেন ছয় তৃণমূল কংগ্রেস বিধায়ক। ত্রিপুরায় তৃণমূলে ভাঙন ধরিয়ে সুদীপ রায়বর্মনের নেতৃত্বে ছয় বিধায়কের বিজেপিতে যোগদানের সঙ্গে সঙ্গে ত্রিপুরা বিধানসভায় অস্তিত্ব হারাল তৃণমূল। গত বছর কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছিলেন এঁরা। এবার ঘাসফুল ছেড়ে পদ্ম হাতে তুলে নিলেন। ত্রিপুরা বিধানসভায় প্রবেশ ঘটল বিজেপির।

তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিচ্ছেন ৬ বিধায়ক

তাঁদের বিজেপিতে যাওয়া ছিল স্রেফ সময়ের অপেক্ষা। রাষ্ট্রপতি নির্বাচনের প্রাক্কালে সুদীপ রায়বর্মন, আশিস সাহা, ডিসি রাঙ্খল, বিশ্ববন্ধু সেন, দিলীপ সরকার, প্রাণজিত সিংহরায়দের বিজেপিতে যোগদানের বিষয়টি চূড়ান্ত হয়ে যায়। রাষ্ট্রপতি ও উপরাষ্ট্রপতি নির্বাচন হয়ে যাওয়ার পরই বিজেপির পতাকা হাতে তুলে নিলেন তৃণমূলত্যাগী বিধায়করা।

সিপিএমের বিরুদ্ধে কঠিন লড়াই দেবেন বলে সুদীপবাবুরা কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দেন। বর্তমানে তৃণমূলে আর লড়াইয়ের পরিবেশ নেই বলে অভিযোগ তোলেন তাঁরা। সুদীপ রায়বর্মনদের বক্তব্য, সারা দেশে বিজেপি হাওয়া বইছে। এই অবস্থায় তৃণমূলকে দিয়ে বামেদের সরানো সম্ভব নয়। তাই সিপিএমকে হটাতেই বিজেপিতে যোগ দিলেন তাঁরা।

তৃণমূলের কেন্দ্রীয় নেতত্বের হুইপ অমান্য করে রাষ্ট্রপতি নির্বাচনে বিজেপিপ্রার্থীকে ভোট দিতে মনস্থ করায় সুদীপ রায় বর্মনদের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছিল তৃণমূল। তারপরই বিতর্কের সূত্রপাত। বিজেপির সঙ্গে ঘনিষ্ঠতাও বাড়াতে থাকেন তাঁরা। শেষমেশ তৃণমূলকে অনাথ করে পদ্মশিবিরে নাম লেখালেন সুদীর রায় বর্মনরা।

English summary
Tripura's 6 TMC MLA's will join BJP today at Agartala
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X