• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

গণনা শুরু হতেই একের পর এক ওয়ার্ডে জয় বিজেপি প্রার্থীদের! তৃণমূলের ফল নিয়ে বোমা ফাটালেন দিলীপ

পাখির চোখ ত্রিপুরা। এবার প্রথম রাজ্যের বাইরে ত্রিপুরা পুরসভা নির্বাচনে লড়াই করছে তৃণমূল। ফলে সে রাজ্যের বিধানসভা ভোটের আগে অ্যাসিড টেস্ট শাসকদলের। পালটা নিজের জায়গা ধরে রাখতে মরিয়া বিজেপি। আর এই অবস্থাতেই ভোট গণনা শুরু
  • |
Google Oneindia Bengali News

পাখির চোখ ত্রিপুরা। এবার প্রথম রাজ্যের বাইরে ত্রিপুরা পুরসভা নির্বাচনে লড়াই করছে তৃণমূল। ফলে সে রাজ্যের বিধানসভা ভোটের আগে অ্যাসিড টেস্ট শাসকদলের। পালটা নিজের জায়গা ধরে রাখতে মরিয়া বিজেপি।

আর এই অবস্থাতেই ভোট গণনা শুরু প্রতিবেশী রাজ্যে। আগরতলা কর্পোরেশন এবং ১৩টি পুরসভা ও ৬টি নগর পঞ্চায়েতের ২২২টি আসনে ভোট হয়েছে। লড়াই হচ্ছে আগরতলা কর্পোরেশনের ৫১টি আসনেও।

গণনা শুরু হতেই বিজেপির জয়জয়কার

গণনা শুরু হতেই বিজেপির জয়জয়কার

সকাল ৮টা থেকে শুরু হয়েছে গণনা। একাধিক রাউন্ডে ভোট গণনা হবে। তবে গণনা শুরু হতেই একের পর এক জায়গা থেকে বিজেপি প্রার্থীদের জয়ের খবর সামনে আসছে। জয় হয়েছেন আগরতলা পুরসভার ১৮ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী অভিষেক দত্ত। ৬৫৪টি ভোটে জয় পেয়েছেন তিনি। তবে তাৎপর্যপূর্ণ ভাবে এই ওয়ার্ডে বিজেপিকে জোর টক্কর দিয়েছে তৃণমূল। এই ওয়ার্ডে তৃণমূল প্রার্থী পেয়েছেন ১,২২৬টি ভোট। অন্যদিকে ৩৫ নম্বর ওয়ার্ডেও জয়জয়কার বিজেপির। জয়ী বিজেপি প্রার্থী তুষার ভট্টাচার্য। আরও একটি ওয়ার্ডেও বিজেপি প্রার্থীর জয়ের খবর সামনে আসছে।

টক্কর দিচ্ছে তৃণমূল

টক্কর দিচ্ছে তৃণমূল

গণনা শুরু হতেই একের পর এক জায়গা থেকে বিজেপি প্রার্থীদের এগিয়ে থাকার খবর সামনে আসছে। আগরতলা পুরসভার একাধিক ওয়ার্ডে এগিয়ে বিজেপি প্রার্থীরা। এছাড়াও কর্পরেশন, নগর পঞ্চায়েতেরও একাধিক জায়গাতে এগিয়ে রয়েছে বিজেপিই। তবে উদ্বেগ বাড়াচ্ছে তৃণমূলের ফলও। আগরতলা পুরসভা ১৮ নম্বর ওয়ার্ডে বিজেপি প্রার্থী জয় পেলেও একেবারে ঘাড়ের কাছে নিঃশ্বাস ফেলছে তৃণমূল। একই ছবি ৩৫ নম্বর ওয়ার্ডেও। যা ট্রেন্ড তাতে ত্রিপুরাতে দ্বিতীয়স্থানে উঠে আসার লড়াইয়ে তৃণমূল!

বাম-তৃণমুল আঁতাতের অভিযোগ

বাম-তৃণমুল আঁতাতের অভিযোগ

১৮ নম্বর ওয়ার্ড বিজেপির শক্তিঘাঁটি। আর সেখানেই হাড্ডাহাড্ডি লড়াই। জয়ী বিজেপি প্রার্থীর প্রাপ্ত ভোট ১,৮৮০। তৃণমূল প্রার্থী পেয়েছেন ১,২২৪ ভোট। আর এই ফলাফল সামনে আসার পরেই বাম-তৃণমূল আঁতাতের অভিযোগ জয়ী প্রার্থী অভিষেক দত্তের। তাঁর দাবি, এই কেন্দ্রে নাম তুলে নিয়ে তৃণমূলকে সুযোগ করে দিয়েছে বামেরা। বিজেপিকে হারাতে সিপিএমের সঙ্গে গোপনে তৃণমূল জট করেছে বলেও দাবি বিজেপির।

একটা আসনও পাবে না

একটা আসনও পাবে না

গণনা শুরু হতেই তৃণমূলের ফল নিয়ে বোমা ফাটালেন দিলীপ ঘোষ। তিনি বলেন, ত্রিপুরাতে তৃণমূলের সংগঠন বলে কিছু নেই। বাংলা থেকে লোক নিয়ে গিয়ে কি আর সে রাজ্যে জেতা যায়? প্রশ্ন বিজেপি সাংসদের।

শুধু তাই নয়, বিজেপি ত্রিপুরাতে ভালো ফল করবে বলেও আশাবাদী দিলীপ ঘোষ। যদিও ইতিধ্যে শাসকদলের সঙ্গে নির্বাচন কমিশনের আঁতাতের অভিযোগ তৃণমূলের। তৃণমূলের রাজ্যসভার সদস্য ও স্টিয়ারিং কমিটির সদস্য সুস্মিতা দেবের অভিযোগ, কমিশন বিজেপির জন্য কাজ করছে।

English summary
tripura municipal election result 2021: dilip ghosh reaction on tmc result in agartala
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X