• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বামেদের বিক্ষোভে উত্তাল ত্রিপুরা, গ্রেফতার প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার

বামেদের বিক্ষোভে উত্তাল হয়ে উঠেছে ত্রিপুরা। দফায় দফায় সিপিএম ও বিজেপি কর্মী সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাঁধে। প্রতিবাদে আগরতলায় পথে নােমন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার। বেশ কিছুটা পথ মিছিল করে যাওয়ার পর পুলিস তাঁকে গ্রেফতার করে।

উত্তাল আগরতলা

উত্তাল আগরতলা

বিজেপি এবং সিপিএম কর্মীদের সংঘর্ষে উত্তাল হয়ে উঠেছে ত্রিপুরা। সাব্রুমের শিলাছড়িতে সিপিএম বিজেপির সংঘর্ষে আহত হয়েছেন কমপক্ষে ২০ জন। সিপিএম হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছে শাসক দল বিজেপি। এই ঘটনাকে কেন্দ্র করে গোটা রাজ্যে প্রতিবাদ আন্দোলনের ডাক দেয় তৃণমূল কংগ্রেস।

গ্রেফতার মানিক সরকার

গ্রেফতার মানিক সরকার

সিপিএমের ডাকা রাজ্য ব্যপী প্রতিবাদ আন্দোলনে সামিল হয়েছিলেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার। আগরতলায় রাজপথে বেশ কিছুক্ষণ দলীয় মিছিলে হেঁটে প্রতিবাদে সামিল হন তিনি। মাঝ পথে পুলিস মিছিল আটকায়। গ্রেফতার করা হয় মানিক সরকারকে। পরে অবশ্য তাঁকে মুক্তি দেওয়া হয়।

মানিকে গ্রেফতারির প্রতিবাদে বিক্ষোভ

মানিকে গ্রেফতারির প্রতিবাদে বিক্ষোভ

যদিও ত্রিপুরা পুলিসের দাবি মানিক সরকার নিজেই পুলিসের গাড়িতে ওঠেন। তাঁকে জোর করে গাড়িতে তোলা হয়। মািনক সরকারের গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভ দেখাতে থাকেন দলীয় কর্মী সমর্থকরা। তার জেরে পরিস্থিিত উত্তপ্ত হয়ে ওঠে। দীর্ঘদিন পরে ফের সক্রিয় রাজনীতির ময়দানে পথে নামতে দেখা গেল সিপিএমের এই প্রবীণ নেতাকে।

ঐক্য ফ্রন্ট গড়ার দাবি

ঐক্য ফ্রন্ট গড়ার দাবি

বিজেপির বিরোধিতায় ঐক্য ফ্রন্ট গড়ার ডাক দিয়েছেন মানিক সরকার। গেরুয়া শিবিরকে রুখতে সব অবিজেপি রাজনৈতিক দলকে একজোট হয়ে লড়াইয়ে নামার আহ্বান জানিয়েছে তিনি। সিপিএম রাজ্যে হিংসায় প্ররোচনা দিচ্ছে বলে পাল্টা অভিযোগ করেছে ত্রিপুরার বিজেপি সরকার।

Lockdown : ৭, ১১ ও ১২ সেপ্টেম্বর রাজ্যে সম্পূর্ণ লকডাউন, ২০ তারিখ পর্যন্ত বন্ধ স্কুল-কলেজ, ঘোষণা মমতার

তথ্য প্রযুক্তি সংস্থা 'অ্যাক্সেঞ্চার' থেকে ১০ হাজার কর্মী ছাঁটাইয়ের আশঙ্কা! পুজোর আগে কোন দুঃসংবাদ

English summary
Tripura ex CM Manik Sarkar arrested in violent agitation of Left front
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X