• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

৩০ হাজার খরচ করে বাড়ি ফিরলেও ত্রিপুরার দিনমুজরকে ঘরে তুলল না পরিবারের সদস্যরা

  • |

গ্যাঁটের কড়ি খরচ করে বাড়ি ফিরলেও করোনা সংক্রমণের ভয়ে ত্রিপুরার দিনমজুরকে ঘরে তুলল না পরিবারের সদস্যরা। সূত্রের খবর, ৩৭ বছর বয়সী দিনমজুর গোবিন্দ দেবনাথ ত্রিপুরার আগরতলায় তার বাড়িতে ফেরার জন্য প্রায় ৩০ হাজার টাকা খরচ করে।

৩০ হাজার খরচ করে বাড়ি ফিরলেও ত্রিপুরার দিনমুজরকে ঘরে তুলল না পরিবারের সদস্যরা

এদিকে বাড়ি ফেরার জন্য এর আগে রাস্তাতেই আরও দুদিন কাটিয়েছেন বলে জানান গোবিন্দ। কিন্তু পরবর্তীতে বাড়ি ফেরার পর একদিন কোয়ারেন্টাইন সেন্টার থাকার পর করোনা টেস্টও করান তিনি। কিন্তু রিপোর্ট নেগেটিভ আসার পরেও বর্তমানে তাকে ঘরে তুলতে অস্বীকার করছেন পরিবারের সদস্যরা। একইসাথে এলাকার লোকজনও তার বাড়িতে থাকায় আপত্তি জানিয়েছে বলে জানা যাচ্ছে।

বর্তমানে তিনি দরিদ্রদের জন্য সরকারী আবাসন প্রকল্পের আওতায় তৈরি বাড়িতে তার স্ত্রী, সন্তান ও শাশুড়ির সঙ্গে থাকতেন বলে জানা যাচ্ছে। মার্চ মাসে দেশব্যাপী লকডাউন ঘোষণার কিছু আগে গোবিন্দ অসমের সিলপাথারে তার শ্যালকাকে দেখতে যান বলে জানা যায়। তারপর সেখানেই আটকে যান। বর্তমানে অনেক কসরত করে এলকায় ফিরতে পারলেও তার পরিবারের লোকজন তাকে গ্রহণ করতে অস্বীকার করছে বলে জানা যায়। বর্তমানে এই প্রসঙ্গে গোবিন্দ সংবাদমাধ্যমে বলেন, “আমার স্ত্রী, আমার সন্তান আমাকে চলে যেতে বলছে। আমি এখন কি বলতে পারি।”

বিজেপির বিরুদ্ধে ৫০ বিধায়ককে নিয়ে নয়া পরিকল্পনা তৃণমূলের! কী দায়িত্ব দিলেন মমতা

English summary
Family members reluctant to house a daily worker in Tripura
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X