• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'আক্রান্ত' সিপিএম রাজ্য সম্পাদক! অভিযুক্ত শাসক দল

ত্রিপুরায় বিজেপির বিরুদ্ধে হামলার অভিযোগ সিপিএম-এর। বিভিন্ন পুরসভার উপনির্বাচনের ফলের দিনে বিশালগড়ে বিজেপি দুর্বৃত্তরা ত্রিপুরা সিপিএম রাজ্য কমিটির সম্পাদক গৌতম দাশের ওপর হামলা চালায় বলে অভিযোগ। পশ্চিমবঙ্গ সিপিএম রাজ্য কমিটির তরফে এই হামলার নিন্দা করা হয়েছে। যদিও বিজেপির তরফে এই হামলার অভিযোগ অস্বীকার করা হয়েছে।

আক্রান্ত সিপিএম রাজ্য সম্পাদক! অভিযুক্ত শাসক দল

এদিন উদয়পুর থেকে আগরতলা ফিরছিলেন ত্রিপুরা সিপিএম রাজ্য কমিটির সম্পাদক গৌতম দাশ। পথে বিশালগড়ে তাঁর গাড়ি যানজটে আটকে পড়ে। সেসময় বিজেপি-র পরিচিত দুষ্কৃতকারীরা তাঁর গাড়িতে হামলা চালায় বলে অভিযোগ সিপিএম-এর। তাঁকে গাড়ি থেকে টেনে নামানোর চেষ্টা করা হয়। মুখ লক্ষ্য করে ঘুষিও চালানো হয় বলে অভিযোগ। গাড়ির চালক দ্রুততার সঙ্গে গাড়ি চালিয়ে বেরিয়ে যাওয়ায় বড় আঘাত থেকে রক্ষা পান গৌতম দাশ।

সিপিএম পশ্চিবঙ্গ রাজ্য কমিটির সম্পাদক সূর্যকান্ত মিশ্র এই আক্রমণের ঘটনার তীব্র নিন্দা করেছেন। তিনি বলেছে, ত্রিপুরায় বিরোধী দল ও সাধারণ মানুষের গণতান্ত্রিক অধিকার বিপন্ন। বিজেপি-আশ্রিত দুর্বৃত্ত বাহিনী সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছে। সব স্তরের নির্বাচন ও উপনির্বাচনকে প্রহসনে পরিণত করা হয়েছে। এই দুর্বৃত্তরা যে প্রশাসনের মদত পাচ্ছে, তার প্রমাণ গৌতম দাশের ওপরে বেপরোয়া হামলা। পশ্চিমবঙ্গে যেখানে সভা-সমাবেশ, মিছিল হচ্ছে সর্বত্রই এই হামলার বিরুদ্ধে সোচ্চার প্রতিবাদ জানানোর আহ্বান জানিয়েছেন তিনি।

English summary
Tripura CPIM State Secretary Goutam Das was allegedly attacked in Bishalgarh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X