• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ত্রিপুরায় মোদী আর পশ্চিমবঙ্গে মমতার দল একই! বিক্ষোভ মিছিল সিপিএম-এর

আগরতলায় সিপিএম-এর প্রতিবাদ মিছিল। নগর পঞ্চায়েত এবং মিউনিসিপ্যাল কাউন্সিলের ফাঁকা হওয়া আসনগুলিতে মনোনয়ন পেশে শাসক বিজেপি ও আইপিএফটি জোট তাদের বাধা দেয় বলে অভিযোগ। মনোনয়ন পেশে যাওয়া প্রার্থীদের ওপর হামলা চালানো হয় বলেও অভিযোগ। ত্রিপুরায় মোদী আর পশ্চিমবঙ্গে মমতার দল একই, অভিযোগ করা হয়েছে সিপিএম-এর তরফে।

ত্রিপুরায় মোদী আর পশ্চিমবঙ্গে মমতার দল একই! বিক্ষোভ মিছিল সিপিএম-এর

প্যারাডাইস চৌমুহনি থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়। বিক্ষোভে অংশ নেওয়া সিপিএম কর্মী-সমর্থকরা পতাকা-সহ মিছিলে সামিল হয়েছিলেন। তাঁরা বিজেপি-আইপিএফটি বিরোধী স্লোগানও দেন।

রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা ত্রিপুরা বিধানসভার প্রাক্তন ডেপুটি স্পিকার পবিত্র কর এই বিক্ষোভ মিছিলেন নেতৃত্বে ছিলেন। তিনি বলেন, পশ্চিম ত্রিপুরা, দক্ষিণ ত্রিপুরা, খোয়াই এবং উত্তর ত্রিপুরায় সিপিএম কর্মীদের ওপর হামলার ঘটনা ঘটেছে। হামলায় নেতৃত্বে দিয়েছে শাসকদলের সমর্থক ও নেতারা । তাঁর আরও অভিযোগ, হয় মনোনয়ন পেশে বাধা দেওয়া হচ্ছে কিংবা মনোনয়ন তুলে নিতে বাধ্য করা হচ্ছে।

সিপিএম-এর অভিযোগ, বিরোধী প্রার্থী়দের বহু গাড়ির ওপর হামলার ঘটনা ঘটেছে। প্রার্থী এবং নেতাদের ওপরও হামলার ঘটনা ঘটেছে। পশ্চিম ত্রিপুরার জিরানিয়ায় সম্পত্তিরও ক্ষতি করা হয়েছে বলে অভিযোগ।

ত্রিপুরার সিপিএম নেতা পবিত্র করের মন্তব্য, বিরোধীদের ওপর হামলার ঘটনা কোনও সুস্থ গণতন্ত্রের লক্ষ্মণ নয়। বিজেপির বিরুদ্ধে অনেকেই আওয়াজ তুলেছেন। আগরতলায় বিক্ষোভ মিছিলের আয়োজন করে সেইসব বিরোধী আওয়াজকেই এক জায়গায় করার চেষ্টা বলেই জানিয়েছেন তিনি।

English summary
Tripura CPIM protest in Agartala over attack on candidates during nomination filling
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X