• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবকে খুনের চক্রান্ত কেন জানেন! কী বলছে বিজেপি

এই মাসের প্রথম সপ্তাহে ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগে আজম খান নামে এক বাংলাদেশি যুবককে গ্রেফতার করা হয়। আগরতলায় গ্রেফতার হওয়া এই যুবক নাকি মুখ্যমন্ত্রীকে খুনের ষড়যন্ত্রের কথা স্বীকার করেছে। কীভাবে পরিকল্পনা করা হয়েছিল, সেটাও পুলিশ জেনে ফেলেছে।

ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবকে খুনের কারণ প্রকাশ্যে

এদিন রাজ্য বিজেপি নেতৃত্ব সাংবাদিক সম্মেলন করে জানিয়ে দিল কোন কারণে বিপ্লব দেবকে খুনের ষড়যন্ত্র চলছে। বিজেপির দাবি, সরকার পরিবর্তনের পর থেকে নেশামুক্ত ত্রিপুরা গড়ার লক্ষ্যে কাজ করছেন বিপ্লব দেব।

সেটাই মাদক পাচারকারীদের চক্ষুশূল হয়েছে। এই অঞ্চলে মাদকের রমরমা ব্যবসা চলেছে এতদিন। সেখানে সমস্যা হওয়াতেই মাদক কারবারিরা দোট বেঁধে বিপ্লব দেবকে খুনের ছক কষেছে বলে বিজেপির রাজ্য কমিটির সাধারণ সম্পাদিকা প্রতিমা ভৌমিক অভিযোগ করেছেন। এই তথ্য কেন্দ্রীয় গোয়েন্দারাও নিশ্চিত করেছেন বলে দাবি বিজেপির।

গেরুয়া শিবিরের অভিযোগ, রাজ্যে বিজেপি সরকার প্রতিষ্ঠিত হবার ছয় মাসের মধ্যে বিভিন্ন এলাকা থেকে ৫০ হাজার কেজিরও বেশি গাঁজা উদ্ধার করা হয়েছে। এটা মেনে নিতে না পেরেই আন্তর্জাতিক নেশা কারবারিরা এবং স্থানীয় কিছু নেশার কারবারিরা মিলিত হয়ে মুখ্যমন্ত্রীর উপর প্রাণঘাতী হামলার ছক কষেছে।

এই অবস্থায় কেন্দ্রীয় ইন্টেলিজেন্সের সবুজ সঙ্কেত পেয়ে মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের নিরাপত্তা জোরদার করা হয়েছে। রাজ্য সরকারের তরফে গোটা বিষয়টি নিয়ে উচ্চ পর্যায়ের আলোচনা হয়েছে। বিজেপি হাইকম্যান্ড থেকেও নিরাপত্তার বিষয়টি আটোসাঁটো করতে নির্দেশ গিয়েছে।

English summary
Tripura CM Biplab Dev's murder plot revealed, what BJP is saying
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X