• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মাত্র ১২ ঘণ্টায় একসঙ্গে ঘটা তিনটি খুনের রহস্যভেদ পুলিশের

বেলাগাভী, ১৮ অগাস্ট : কর্ণাটকের বেলাগাভীর কুভেম্পু নগরে একসঙ্গে ঘটা তিনটি খুনের ঘটনার কিনারা করল পুলিশ, তাও মাত্র ১২ ঘণ্টায়।

এক মহিলা ও তাঁর দুই সন্তানকে খুন করার দায়ে অপরাধী ধরাও পড়েছে পুলিশের জালে। একইসঙ্গে তদন্তকারী পুলিশ আধিকারিকদের পুরস্কারও দেওয়া হয়েছে।

মাত্র ১২ ঘণ্টায় একসঙ্গে ঘটা তিনটি খুনের রহস্যভেদ পুলিশের

ঘটনা হল, প্রবীণ সুব্রহ্মণ্য ভাটের সঙ্গে প্রতিবেশী রিনা মালাগাত্তির অবৈধ সম্পর্ক গড়ে ওঠে। সেই সম্পর্কে ছেদ টানতেই রিনাকে প্রথমে ছুরি দিয়ে গলা কেটে খুন করে প্রবীণ। পরে তাঁর দুই সন্তান আদিত্য ও সাহিত্যকেও প্রমাণ লোপাটের জন্য গামলার জলে ডুবিয়ে মেরে ফেলে সে।

কিন্তু কেন এমন ঘটনা ঘটাল চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টের ছাত্র প্রবীণ। গ্রেফতারের পরে সে পুলিশকে জানিয়েছে, গত একবছর ধরে রিনার সঙ্গে অবৈধ সম্পর্ক ছিল প্রবীণের। রিনার স্বামী রাকেশ কাপড়ের ব্যবসার কাজে বাইরে গেলেই নানাভাবে প্রবীণকে বাড়িতে ডাকত রিনা।

প্রথম থেকেই সে এমন সম্পর্কের বিরুদ্ধে ছিল। স্বামী কাজের সূত্রে বাড়িতে না ফিরলেই ডাক পড়ত প্রবীণের। সে প্রতিবাদ করলে রিনা তাকে ব্ল্যাকমেল করতে শুরু করে।

ঘটনার দিন রাতে রিনার ডাকে প্রবীণ রাত ১১ টা ৩০ মিনিট নাগাদ তার বাড়ি যায়। তখনই সে তাকে বিরক্ত না করার জন্য রিনাকে হুমকি দিয়ে আসে। তবে রিনা কিছুতেই রাজি হয় না। এরপরই সবকিছু একেবারে শেষ করে দেওয়ার খেয়াল আসে প্রবীণের মাথায়।

রাত ৩ টে নাগাদ ফের প্রবীণ রিনার বাড়িতে ঢোকে। ছুরি দিয়ে গলা কেটে রিনাকে খুন করে প্রবীণ। খুনের ঘটনা দেখে ফেলায় এরপরে বাচ্চাদুটিকে গামলার জলে ডুবিয়ে মেরে ফেলে সে।

তদন্তে নেমে পুলিশ প্রবীণকে গ্রেফতার করতেই রহস্যের পর্দা ফাঁস। সবকথা পুলিশকে জানিয়ে দিয়েছে সে। খুনের ঘটনার সমাধান করা পুলিশ আধিকারিকদেরও পুরস্কার দিয়ে সম্মানিত করা হয়েছে।

English summary
Triple murder over illicit affair: CA student arrested in Belagavi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X