• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কৃষক স্পৃহায় থমকে দিল্লির জনজীবন! প্রতিবাদীদের গর্জনে এবার বাতিল একাধিক ট্রেন

কৃষকদের বিক্ষোভ-আন্দোলনের জেরে বেশ কয়েকটি ট্রেন বাতিল করল উত্তর রেল শাখা। বেশ কয়েকটি ট্রেনের সময়সীমা পরিবর্তন, সাময়িক বাতিল এবং গতিপথ পরিবর্তন করা হয়েছে। এই পরিস্থিতিতে কোনও সমাধানসূত্র বের না হওয়ায় আন্দোলন চালিয়ে যাওয়ার হুঁশিয়ারি দিয়েছে কৃষক সংগঠনগুলি৷ যার জেরে সড়ক পথের পাশাপাশি অবরুদ্ধ দিল্লিগামী রেলপথও।

৩ ঘণ্টা বৈঠকের পরেও মেলেনি সমাধান সূত্র

৩ ঘণ্টা বৈঠকের পরেও মেলেনি সমাধান সূত্র

কেন্দ্রীয় কৃষি আইনের বিরুদ্ধে কয়েকদিন আগেই 'দিল্লি চলো' অভিযানের ডাক দেয় কৃষক সংগঠনগুলি। উত্তপ্ত হয়ে ওঠে দিল্লি-হরিয়ানা সীমান্ত। মঙ্গলবার দিল্লির বিজ্ঞান ভবনে কৃষক প্রতিনিধিদের সঙ্গে কেন্দ্রীয় মন্ত্রীদের ৩ ঘণ্টা বৈঠকের পরেও মেলেনি সমাধান সূত্র৷

আইন বাতিলের প্রস্তাব মেনে নেয়নি কেন্দ্

আইন বাতিলের প্রস্তাব মেনে নেয়নি কেন্দ্

আইন বাতিলের প্রস্তাব মেনে নেয়নি কেন্দ্র। আগে বুরারিতে গিয়ে বিক্ষোভ দেখানোর প্রস্তাব ফিরিয়ে দিয়েছিল কৃষক সংগঠনগুলি। এবার কৃষি আইন নিয়ে কেন্দ্রের কমিটি গঠনের প্রস্তাবও ফিরিয়ে দেয় তারা। এই পরিস্থিতিতে কোনও সমাধানসূত্র বের না হওয়ায় আন্দোলন চালিয়ে যাওয়ার হুঁশিয়ারি দিয়েছে কৃষক সংগঠনগুলি৷ সেইমতো দিল্লিতে প্রবেশের সব রাস্তা বন্ধ করে দেওয়া হয়েছে৷

আজমের-অমৃতসর ট্রেনটি বাতিল করা হয়েছে

আজমের-অমৃতসর ট্রেনটি বাতিল করা হয়েছে

দিল্লিতে বিক্ষোভের জেরে আজমের-অমৃতসর ট্রেনটি বাতিল করা হয়েছে। আজ থেকেই চালু হওয়ার কথা ছিল ট্রেনটির। বাতিল হয়েছে বৃহস্পতিবার থেকে শুরু হতে চলা অমৃতসর-আজমের বিশেষ ট্রেনটিও। বৃহস্পতিবার থেকে শুরু হতে চলা ডিব্রুগড়-অমৃতসর এক্সপ্রেস স্পেশাল ট্রেনটি উভয় দিকেই বাতিল করেছে নর্দার্ন রেলওয়ে।

রুট পরিবর্তন হয়েছে একাধিক ট্রেনের

রুট পরিবর্তন হয়েছে একাধিক ট্রেনের

পরবর্তী নোটিস আসা পর্যন্ত বাতিল করা হয়েছে ভাতিন্দা-বারাণসী-ভাতিন্দা এক্সপ্রেস স্পেশাল ট্রেন। আজ থেকে চালু হতে চলা নানদেড়-অমৃতসর এক্সপ্রেস ট্রেন নিউ দিল্লি স্টেশন পর্যন্ত আসবে। অন্যদিকে, বান্দ্রা টার্মিনাস-অমৃতসর এক্সপ্রেস ট্রেন যাবে চণ্ডীগড় পর্যন্ত। এছাড়া রুট পরিবর্তন হয়েছে একাধিক ট্রেনের।

বিচ্ছিন্ন হওয়ার পথে উত্তর ভারত!

বিচ্ছিন্ন হওয়ার পথে উত্তর ভারত!

আজ থেকে চালু হতে চলা অমৃতসর-জয়নগর এক্সপ্রেসের পথ ঘুরিয়ে দেওয়া হয়েছে। পথ পরিবর্তন করে দুর্গ-জম্মু তাওয়ি এক্সপ্রেস চলবে লুধিয়ানা জলন্ধর ক্যান্টনমেন্ট-পাঠানকোট ক্যান্টনমেন্ট পথে। জম্মু তাওয়ি-দুর্গ এক্সপ্রেস চলবে পাঠানকোট ক্যান্টনমেন্ট-জলন্ধর ক্যান্টনমেন্ট পথে। ৪ তারিখ থেকে শুরু হওয়ার কথা এই ট্রেনটির।

কলকাতাঃ শুভেন্দু ভোট ব্যাঙ্ক, বিজেপিতে এলে লাভবান হবে বিজেপি মন্তব্য মুকুলের

এবার বঙ্গ রাজনীতির ক্রিজে নামবেন কলকাতার মন জয় করা প্রাক্তন ভারত অধিনায়ক

English summary
Trains to and from Delhi cancelled after dialogue fails to end deadlock and Farmers protest goes on
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X